ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬
২৮ °সে

কনের মাকে নিয়ে পালালো বরের বাবা, ভাঙল বিয়ে 

কনের মাকে নিয়ে পালালো বরের বাবা, ভাঙল বিয়ে 
ছবি: সংগৃহীত

কয়েকদিন পরেই ধুমধাম করে হত বিয়ে। এজন্য আয়োজনের কমতিও ছিল না, প্রস্তুতিও প্রায় শেষের দিকে। কিন্তু বাধ সাধলো অন্য খানে। বিয়ের কয়েক দিন আগেই বরের বাবা কনের মাকে নিয়ে পালিয়ে যায়। এজন্য ওই দম্পতির বিয়ে শেষ পর্যন্ত বাতিল করতে হয়েছে।

এই ঘটনা ঘটেছে ভারতের গুজরাটে। ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, প্রায় এক বছর থেকে ওই বর কনে আগামী ফেব্রুয়ারিতে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন।

কিন্তু ওই বরের বাবা যার বয়স ৪৮ বছর, তিনি কনের মা (৪৬ বছর) তাকে নিয়ে পালিয়ে যান। অনেকে বলছেন, তাদের মধ্যে অনেক দিন থেকে অনৈতিক সম্পর্ক ছিল।

জানা যায়, বরের ওই বাবা পেশায় একজন ব্যবসায়ী। তিনি কয়েকদিন আগে থেকে বাড়ি থেকে উধাও হয়ে যান এবং অন্যদিকে কনের মা যিনি সুরাটের বাসিন্দা তাকেও বাড়িতে আর খুঁজে পাওয়া যায় না।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, কলেজ জীবনে তারুণ্যের দিনগুলোতে ওই বরের বাবা ও কনের মায়ের মধ্যে প্রেম ছিল। এর জেরেই দু’জনেই একে অন্যের হাতে হাত রেখে পালিয়ে যান।

এনিয়ে দুই পরিবারের অন্য সদস্যরা পড়েছেন বিব্রতকর অবস্থায়। উভয় পরিবারই এ বিষয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে।

জানা যায়, হবু বর ও কনের মধ্যে এনগেজমেন্ট হয়ে গেছে এক বছর আগে। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে তাদের বিয়ের হওয়ার কথা ছিল। ইন্ডিয়া টাইমস।

ইত্তেফাক/এসআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন