বাংলাদেশিদের খাদ্যাভাস নিয়ে বিজেপি নেতার কটূক্তি

বাংলাদেশিদের খাদ্যাভাস নিয়ে বিজেপি নেতার কটূক্তি
ছবি: সংগৃহীত।

বাংলাদেশিদের খাদ্যাভাস অদ্ভুত। বৃহস্পতিবার একটি সেমিনারে অংশ নিয়ে এমন মন্তব্য করেছেন বিজেপির সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় । খবর এনডিটিভি'র।

ভারতীয় নাগরিকত্ব আইনের সমর্থন করে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ওই সেমিনারে বলেন, কিছুদিন আগে আমার বাড়িতে কিছু নির্মাণ শ্রমিক কাজ করেছেন। তাদের দেখে আমার বাংলাদেশি নাগরিক মনে হয়েছে কারণ তাদের খাদ্যভাস ছিল অদ্ভুত । তবে সন্দেহ হওয়ার পর ওই শ্রমিকরা কাজ ছেড়ে চলে যান। সন্দেহ হওয়া ওই শ্রমিকরা শুধু চিঁড়া খেতেন বলে জানায় বিজেপির সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়।

এছাড়াও কৈলাস বিজয়বর্গীয় দাবি করেন , বাংলাদেশের এক সন্ত্রাসী তাকে এক বছর ধরে নজরে রাখছে। এসময় নাগরিকত্ব আইনের সমর্থন করে বিজেপির সাধারণ সম্পাদক বলেন, আইন নিয়ে গুজবে কান দেবেন না । দেশের স্বার্থেই এই আইন করা হয়েছে।

নাগরিকত্ব আইন (সিএএন) সংশোধন করে বাংলাদেশ, পাকিস্তান ও আফগানিস্তানের হিন্দুসহ কয়েকটি ধর্মাবলম্বীদের ভারত তাদের দেশের নাগরিকত্ব পাওয়ার সুযোগ করে দিয়েছে।বিতর্কিত এই আইন প্রত্যাহারের দাবিতে দেশজুড়ে সরব হয়েছে একাধিক রাজনৈতিক দল। এছাড়া এই নিয়ে ভারতের বিভিন্ন রাজ্যে চলছে দফায় দফায় বিক্ষোভ। এছাড়া জাতীয় নাগরিক তালিকারও বিরোধিতা করছে সাধারণ মানুষ।

ইত্তেফাক/এআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত