ঢাকা বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬
৩০ °সে

কাশ্মীরের বন্দী নেতার দুরাবস্থা, চিনতে পারেননি মমতা

কাশ্মীরের বন্দী নেতার দুরাবস্থা, চিনতে পারেননি মমতা
ছবি: সংগৃহীত।

জম্মু কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের পর গত বছরের আগস্ট থেকে গৃহবন্দি রয়েছেন রাজ্যটির সাবেক মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ। তবে সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে খুব দুরাবস্থায় আছেন কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী। আর সেই ছবি নিজের টুইটার টাইমলাইনে পোস্ট করে বিস্ময় প্রকাশ করলেন ভারতের পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী । খবর এনডিটিভি'র।

শনিবার একটি টুইট পোস্টে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লাহ'র ছবির নিচে লেখেন, "এ কী অবস্থা! আমি এই ছবিতে ওমরকে চিনতেই পারিনি।" ওই ছবিতে দুঃখপ্রকাশ করে মমতা লেখেন, "আমার খুব খারাপ লাগছে, গণতান্ত্রিক দেশেও এসব চলছে। কবে এসব থামবে?"

যে ছবি মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে, শীত পোশাক আর প্রায় বুক সমান ধূসর দাড়ি নিয়ে দাঁড়িয়ে ওমর আব্দুল্লাহ ।

প্রসঙ্গত, গত বছরের ৫ আগস্ট জম্মু-কাশ্মীর থেকে সংবিধানের ৩৭০ ধারা তুলে দিয়েছিল ভারতের কেন্দ্র সরকার। সেই ধারা ওই রাজ্যকে বিশেষ মর্যাদা দিত। তাই অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রায় শতাধিক রাজনীতিবিদকে সেই মাসেই গৃহবন্দি করেছিল ভারতের কেন্দ্রীয় সরকার।

ইত্তেফাক/এআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন