ঢাকা রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬
২০ °সে

ট্রেনে স্ত্রীর জন্য সিট চাওয়ায় পিটিয়ে হত্যা

ট্রেনে স্ত্রীর জন্য সিট চাওয়ায় পিটিয়ে হত্যা
ছবি: প্রতীকী

দুই বছরের মেয়ে নিয়ে ট্রেনে দাঁড়াতে সমস্যা হচ্ছিল ভারতের কল্যাণীর বাসিন্দা সাগর মারকান্দের স্ত্রী জ্যোতির। তাই এক নারী যাত্রীর কাছে ট্রেনের একটি সিট চেয়েছিলেন সাগর মারকান্দ। আর এ নিয়ে কথা কাটাকাটির জেরে ট্রেনের মধ্যে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার দিবাগত রাতে মুম্বাইগামী লাতুর বিদার এক্সপ্রেস ট্রেনে এই মর্মান্তিক ঘটনা ঘটে। এই ঘটনায় ৬ জন নারী সহ ১২ জন সংশ্লিষ্ট ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে পুলিশ জানায়, সাগর মারকান্দ তার পরিবারের সদস্যদের নিয়ে সোলাপুর জেলার কুরদুভাদি গ্রামে এক আত্মীয়ের শেষ কৃত্য অনুষ্ঠানে যাচ্ছিলেন। সাধারণ বগিতে সবগুলো আসন পরিপূর্ণ ছিল । এমন অবস্থায় মারকান্দ তার স্ত্রীকে বসানোর জন্য একজন নারীর কাছে অনুরোধ করেন। পরে ওই নারী মারকান্দকে উদ্দেশ্য করে গালাগালি শুরু করেন এবং এই ঘটনা দেখে কিছু বিক্ষুব্ধ লোক তাকে লাথি ঘুষি দিয়ে পিটিয়ে মেরে ফেলে।

পুলিশ আরো জানায়, কমপক্ষে আধা ঘণ্টা সাগর মারকান্দকে পেটানো হয়। এসময় সাগর মারকান্দের স্ত্রী ঠেকাতে গেলেও তিনি ওই বিক্ষুব্ধ লোকদের ঠেকাতে পারেননি। এই বিষয়ে পুলিশ কর্মকর্তা দিপাক সাতোরে বলেন, আমরা কমপক্ষে ছয়জন নারী এবং তিন থেকে চারজন ছেলেকে ধরেছি এবং তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

ইত্তেফাক/এআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৩ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন