বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭
২৭ °সে

মাস্ক পরতে বলায় নারী সহকর্মীকে মারধর, সরকারি কর্মকর্তা আটক

মাস্ক পরতে বলায় নারী সহকর্মীকে মারধর, সরকারি কর্মকর্তা আটক
সংগৃহীত ছবি।

করোনা মহামারি পরিস্থিতিতে সরকারি কর্মকর্তাকে মাস্ক পরতে বলায় ভারতের অন্ধ্র প্রদেশের নেল্লোরে এক নারী মারধরের শিকার হয়েছেন। জানা গেছে, মারধরের শিকার হওয়া ওই নারী অন্ধ্র প্রদেশের পর্যটন দফতরে চুক্তিভিত্তিক কাজ করেন। আর তাকে মারধর করার অভিযোগে পুলিশের হাতে আটক হয়েছেন অন্ধ্র প্রদেশের পর্যটন দফতরের ডেপুটি ম্যানেজার সি ভাস্কর রাও । গত ২৭ জুন শনিবার এই মারধরের ঘটনা ঘটে।

এই ঘটনার একটি ভিডিওটি সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, হোটেলের অফিসের মধ্যেই নারী সহকর্মীকে মারছেন সি ভাস্কর রাও । মাটিতে লুটিয়ে পড়া মহিলাকে চুলের মুঠি ধরে তিনি পেটাচ্ছেন। তার হাতে একটি লাঠিও দেখা যাচ্ছে। সেখানে উপস্থিত অন্যান্যরা তাকে আটকানোর চেষ্টা করছেন। কিন্তু তিনি থামছেন না। যারা বাধা দিতে আসছেন, তাদের ঠেলে সরিয়েই নারী সহকর্মীকে মেরে চলেছেন ভাস্কর রাও। সেই সময় অভিযুক্ত ব্যক্তির মুখে কোনও মাস্ক ছিল না।

জানা গেছে, কথা কাটাকাটির পরই নারী সহকর্মীর ওপর চড়াও হন অভিযুক্ত সি ভাস্কর রাও । তার বিরুদ্ধে বিরুদ্ধে ইতোমধ্যে মামলাও দায়ের করা হয়েছে।

এ মারধরের ঘটনার বিষয়ে নেল্লোর পুলিশ প্রধান ভাস্কর ভূষণ বলেন, আমরা ওই ব্যক্তিকে আটক করেছি। আটকের পর তার করোনা পরীক্ষা করানো হয়েছে। তাকে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হবে। এনডিটিভি।

ইত্তেফাক/এআর

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত