বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

এবার করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্টের স্ত্রী 

এবার করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্টের স্ত্রী 
এর আগে জাইর বোলসোনারো করোনায় আক্রান্ত হয়েছিলেন। ছবি সংগৃহীত

এবার প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বোলসোনারোর স্ত্রী মিশেল বোলসোনারো। বৃহস্পতিবার দেশটির সরকারের এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়।

প্রেসিডেন্টের কার্যালয়ের দেয়া বিবৃতিতে বলা হয়, ফার্স্ট লেডি মিশেল বোলসোনারোর করোনা নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তিনি ভাল আছেন এবং সব নিয়মই মেনে চলবেন।

ফার্স্ট লেডি মিশেল বোলসোনারো ছাড়াও এদিন দেশটির বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী মার্কোস পন্টেসের শরীরেও করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এনিয়ে দেশটির পাঁচ জন মন্ত্রীর করোনা আক্রান্তের খবর পাওয়া গেল।

এর আগে গত ৭ জুলাই করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রেসিডেন্ট জাইর বোলসোনারো। কয়েক সপ্তাহ কোয়ারেন্টাইনে থেকে তিন বার নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসার পর অবশেষে গত সপ্তাহে তার করোনাভাইরাস ‘নেগেটিভ’ আসে।

প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত থাকার সময়ে ফার্স্ট লেডি মিশেল ও দুই মেয়ের নমুনা পরীক্ষা করানো হয়। সে পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। কিন্তু শেষমেশ ফার্স্ট লেডি মিশেলেরও করোনা পজিটিভ আসার খবর এলো।

এদিকে করোনায় দেশটির অবস্থা নাজেহাল। এখন পর্যন্ত দেশটিতে মৃত্যু ৯০ হাজার ছাড়িয়েছে। আক্রান্ত হয়েছে ২৬ লাখের বেশি মানুষ। আক্রান্ত ও মৃতের সংখ্যায় দেশটির অবস্থান বিশ্বে দ্বিতীয়।

ইত্তেফাক/এসআর

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত