বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

তরুণদের জন্য জম্মু-কাশ্মীরে নির্মাণ হচ্ছে স্টেডিয়াম

তরুণদের জন্য জম্মু-কাশ্মীরে নির্মাণ হচ্ছে স্টেডিয়াম
ছবি: সংগৃহীত

জম্মু-কাশ্মীরের ক্রীড়া প্রিয় তরুণদের জন্য গন্দরবাল জেলায় বাকুরায় নির্মাণ করা হচ্ছে স্টেডিয়াম। ইন্ডিয়া ব্লুমসের এক প্রতিবেদনে এই তথ্য তুলে ধরা হয়েছে।

ভারত ভিত্তিক সংবাদ মাধ্যম এএনআইকে দেয়া এক সাক্ষাতকারে বাকুরার ব্লক ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ মালিক বলেন, এই অঞ্চলের তরুণদের খেলাধুলা এবং তাদের প্রতিভা আবিষ্কারে এই স্টেডিয়াম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি আরও বলেন, প্রায় আট মাস ধরে আমি দায়িত্বে আছি। আমি মনে করি, এখানকার তরুণরা খেলাধুলায় বেশ ভালো। আর তাদের জন্য খেলার মাঠ থাকাটা খুব প্রয়োজন। সেজন্যই প্রায় সাড়ে ১৩ লাখ রুপি ব্যয়ে এখানে এই খেলার জায়গা নির্মাণ করা হচ্ছে।

আদিল আহমেদ নামে এক স্থানীয় খেলোয়াড় জানান, খেলার স্থান নির্মাণ সরকারের খুব ভালো একটি পদক্ষেপ। নির্মাণ কাজও চলছে পুরো দমে। সরকার এখানে যে সব উন্নয়ন আর সুযোগ-সুবিধার প্রতিশ্রুতি দিয়েছিল, তারা সেটা করছে। আশাকরি খুব শিগগিরই এই কাজ শেষ হবে এবং আমরা এখানে খেলতে পারবো।

জানা যায়, গত বছর ৩৭০ ধারা রদ করার পর থেকেই এ অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কাজ হাতে নিয়েছে ভারত সরকার। তারই অংশ হিসেবে খেলার স্থান নির্মাণের জন্য অর্থ সরবরাহ করা হচ্ছে সে সময় থেকেই।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত