ট্রাম্পের ছেলেও করোনায় আক্রান্ত হয়েছিলেন

ট্রাম্পের ছেলেও করোনায় আক্রান্ত হয়েছিলেন
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের সঙ্গে ব্যারন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ব্যারন করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে বর্তমানে ১৪ বছর বয়সী ব্যারন করোনা নেগেটিভ বলে জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। বুধবার মেলানিয়া ট্রাম্প এমনটি জানান।

এ নিয়ে মেলানিয়া ট্রাম্প বলেন, যেটা ভয় ছিল সেটি সত্যি হলো যখন ব্যারনের করোনা শনাক্ত হয়। তবে ভাগ্যক্রমে সে একজন শক্তিশালী কিশোর এবং তার মধ্যে কোনো উপসর্গ দেখা যায়নি। এক দিক দিয়ে আমি খুশি যে আমরা তিনজনই একই সময়ে আক্রান্ত হয়েছিলাম। ঐ সময় আমরা একে অপরে যত্ন নিতে পেরেছি এবং এক সঙ্গে সময় কাটাতে পেরেছি।

এ সময় নিজের করোনা অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি বলেন, আমার শরীর ব্যাথা, কাশি এবং মাথা ব্যাথা ছিল এব বেশিরভাগ সময়ই খুব দুর্বল অনুভব হতো।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যুক্তরাষ্ট্রের আইওয়া অঙ্গরাজ্যে একটি নির্বাচনী প্রচারণায় জানিয়েছে যে ব্যারন এখন সুস্থ আছে। এ নিয়ে ট্রাম্প বলেন, মানুষের এরকম হয় আবার চলে যায়। তাই শিশুদের স্কুলে যেতে দেওয়া উচিৎ।

গত ২ অক্টোবর ট্রাম্প নিজেই টুইট বার্তায় সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানান। এরপর অবস্থার অবনতি হলে ট্রাম্পকে ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিন দিন চিকিৎসা শেষ সোমবার হোয়াইট হাউসে ফেরেন ট্রাম্প।

ইত্তেফাক/এআর

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

পরবর্তী
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত