'ডিসেম্বরের আগেই ইমরান খানের সরকারকে উৎখাত করা হবে' 

'ডিসেম্বরের আগেই ইমরান খানের সরকারকে উৎখাত করা হবে' 
পাকিস্তানের জমিয়তে উলামায়ে ইসলাম-ফজলের নেতা মাওলানা ফজলুর রেহমান।

ইমরান খানের নেতৃত্বাধীন সরকারকে আগামী ডিসেম্বরের আগেই উৎখাতের হুঁশিয়ারি দিয়েছে পাকিস্তানের প্রধান বিরোধীদলগুলোর জোট পাকিস্তানি ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) ও জমিয়তে উলামায়ে ইসলাম-ফজলের নেতা মাওলানা ফজলুর রেহমান। গত বুধবার পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের চরসদ্দায় সরকারবিরোধী র‍্যালিতে অংশ নিয়ে তিনি এই হুঁশিয়ারি দেন।

মাওলানা ফজলুর রেহমান বলেন, আগামি ২৫ অক্টোবর কোয়েটা এবং ২২ নভেম্বর পেশাওয়ারে সরকারবিরোধী র‍্যালি জনসমুদ্রে পরিণত হবে । পাকিস্তানি ডেমোক্রেটিক মুভমেন্ট এই সরকারে ডিসেম্বরের আগেই উৎখাত করবে।

এদিকে গতকাল শুক্রবার পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে সরকারবিরোধী র‍্যালি করেছে দেশটির প্রধান বিরোধীদলগুলোর জোট পাকিস্তানি ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) ।

এর আগে গত সোমবার পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ একটি বিবৃতিতে বলেন, জানুয়ারির আগেই ইমরান সরকারকে ক্ষমতা ছাড়তে হবে।

সম্প্রতি পাকিস্তানি ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) নামের একটি জোট গঠন করেছে পাকিস্তানের প্রধান বিরোধীদলগুলো। দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের পদত্যাগের দাবিতে তিন ধাপের আন্দোলনের 'কর্মপরিকল্পনা' ঘোষণা করেছে দলগুলো।

ইত্তেফাক/এআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত