বিস্কুট টেস্ট করেই বছরে ৪৪ লাখ টাকা আয়!

বিস্কুট টেস্ট করেই বছরে ৪৪ লাখ টাকা আয়!
[ছবি: সংগৃহীত]

আপনি বিস্কুটের স্বাদ পরীক্ষা করে বছরে ৪৪ লাখ টাকার বেশি আয় করতে চান? হ্যাঁ, ঠিক শুনছেন। স্কটল্যান্ডের বর্ডার বিস্কিটস নামে এক বিস্কুট নির্মাণ কোম্পানি এমন একটি চাকরীর বিজ্ঞাপন দিয়েছে সম্প্রতি।

জি নিউজের বরাতে জানা যায়, এই চাকরীর বাৎসরিক পারিশ্রমিক নির্ধারণ করা হয়েছে ৪০ হাজার পাউন্ড (৪৪ লাখ ২৬ হাজার টাকার বেশি)। সেইসঙ্গে বছরে ৩৫ দিন ছুটি আছে। বাড়তি বিক্রিতে আছে কমিশনের ব্যবস্থা ও আছে ফ্রি বিস্কুট।

বর্ডার বিস্কিট বলছে, তারা এই পদবীর নাম দিয়েছে ‘মাস্টার বিস্কিটার’। যিনি এক কামড়েই বিস্কুটের মধ্যে সব উপাদানের যথাযথ উপস্থিতির বর্ণনা দিতে সক্ষম। সেইসঙ্গে তার জানা থাকতে হবে বাজারের সবচেয়ে সেরা বিস্কুট কীভাবে বানাতে হয়। কেউ যদি মনে করে তার মধ্যে এসব গুণাগুণ আছে তাহলে তার সঙ্গে সাক্ষাৎ করতে আমরা উদগ্রীব হয়ে আছি।

জানা যায়, অভিনব এই চাকরীর বিজ্ঞাপন গত ১৯ অক্টোবর প্রকাশ করা হয়। এরপরেই তা স্কটল্যান্ড ছাপিয়ে যুক্তরাজ্যের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনার হিড়িক ফেলে। অনেকেই সেখানে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।

বর্ডার বিস্কিটের ব্যবস্থাপনা পরিচালক পল পার্কিন্স বলেন, যারা প্রতিদিন সুস্বাদু খাবার দিয়ে মানুষের মন জয় করতে চায়, তাদের জন্য এটি একটি স্বপ্নের চাকরী। এই পদের জন্যে যারা আবেদন করেছেন তাদের সবাইকে আমি সাধুবাদ জানাই। সেখান থেকে একজনকেই আমাদের মাস্টার বিস্কিটার হিসেবে নির্বাচিত করা হবে। যিনি প্রতিনিয়ত নতুন স্বাদের বিস্কিট এনে আমাদের চমকে দেবেন। যুক্তরাজ্যের প্রতিটি অংশ থেকেই আমরা আবেদনকারী পেয়েছি। আশা করছি দুর্দান্ত কিছু প্রতিভা আমরা দেখতে পাবো।

ইত্তেফাক/টিআর/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত