মার্কিন নির্বাচন

ফল ঘোষণার সময় গলফ খেলছিলেন ট্রাম্প

ফল ঘোষণার সময় গলফ খেলছিলেন ট্রাম্প
গলফ খেলছেন ট্রাম্প।

ব্যাটলগ্রাউন্ড পেনসিলভেনিয়ায় জয়ের পরই পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট হিসাবে ঘোষণা করা হয় জো বাইডেনের নাম। তবে মার্কিন সংবাদমাধ্যমগুলোতে ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে জো বাইডেনের নাম যখন ঘোষণা করা হচ্ছিল তখন গলফ খেলায় মগ্ন ছিলেন ট্রাম্প। এমনটি জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট।

ওয়াশিংটন পোস্টের খবরে বলা হয়েছে, গণমাধ্যমে বাইডেনকে বিজয়ী ঘোষণার সময় ট্রাম্প ভার্জিনিয়ার স্টারলিংয়ে ন্যাশনাল গলফ ক্লাবে গলফ খেলছিলেন ট্রাম্প । সেই ছবিও প্রকাশিত হয়েছে রয়টার্সসহ বহু মিডিয়ায়।

জানা গেছে, স্থানীয় সময় শনিবার বিকেল পর্যন্ত ট্রাম্প গলফ খেলেন ট্রাম্প । যুক্তরাষ্ট্রের দোর্দণ্ড প্রতাপশালী শাসক ডোনাল্ড ট্রাম্প ক্ষমতার চার বছরে বহু বিতর্কের জন্ম দিয়েছেন। তিনি মিডিয়ায় নানা কারণে সমালোচিত হয়েছেন। সাক্ষাৎকার দিলে মিথ্যা বলতেন, ভুল তথ্য দিতেন। এসব নিয়ে তুমুল সমালোচনা হতো। সবশেষ করোনা ভাইরাস মোকাবেলা নিয়ে বিতর্কিত মন্তব্য করে সমালোচিত হন ট্রাম্প। তিনি বৈশ্বিক এ মহামারীকে গুরুত্বই দেননি। এটিকে সাধারণ ফ্লু বলে আখ্যা দেন। মাস্ক পরায় তার বেজায় আপত্তি ছিল। শেষ পর্যন্ত নিজেই আক্রান্ত হয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।

ইত্তেফাক/এআর

ঘটনা পরিক্রমা : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন

পরবর্তী
Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত