নরেন্দ্র মোদির অবস্থা ট্রাম্পের চেয়ে খারাপ হবে: মমতা

তৃণমূলে যোগ দিলেন টলিউডের একঝাঁক তারকা
নরেন্দ্র মোদির অবস্থা ট্রাম্পের চেয়ে খারাপ হবে: মমতা
ছবি: সংগৃহীত

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, যুক্তরাষ্ট্রে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের যে অবস্থা হয়েছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অবস্থা তার চেয়েও খারাপ হবে। গতকাল বুধবার কলকাতার কাছে হুগলির সাহাগঞ্জে এক জনসভায় তিনি এ কথা বলেন।

কয়লা পাচারের ঘটনায় মমতা ব্যানার্জির ভাতিজা এবং তৃণমূলের এমপি অভিষেক ব্যানার্জির স্ত্রী রুজিরাকে জেরা করছে সিবিআই। এ প্রসঙ্গ তুলে মমতা বলেন, আমার ওপর বিজেপির অনেক রাগ! আমায় মারতে পারে, খুন করতে পারে। কিন্তু আমার বাড়িতে ঢুকে বউকে অপমান করেছে! ঘরের বউকে কয়লাচোর বলছে! বিজেপির হাতে পশ্চিমবঙ্গের মা-বোনেরা নিরাপদ নয়!

দুই দিন আগে একই মাঠে সভা করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে তিনি তৃণমূল নেতাদের বিরুদ্ধে দুর্নীতি ইস্যুতে সরব হন। সেই মাঠেই পালটা মমতা বলেন, বিজেপি দেশটাকেই বিক্রি করে দিচ্ছে! দেশের সম্পত্তি বেচে দিচ্ছে। যারা দেশকে বিক্রি করে দেন, কারখানা বিক্রি করে দেন, তাদের কী বলা হবে?নরেন্দ্র মোদি? যা করছেন, তাতে ভবিষ্যতে তার অবস্থা ডোনাল্ড ট্রাম্পের চেয়েও খারাপ হবে।

তৃণমূলে যোগ দিলেন টলিউডের একঝাঁক তারকা

বিধানসভা ভোটের মুখে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলিউডের এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী। এর মধ্যে রয়েছেন : জুন মালিয়া, রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, মানালি দে, সুদেষ্ণা রায়, সায়নী মিত্র। যোগ দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারিও।

বুধবার পশ্চিমবঙ্গের ডানলপে মমতা ব্যানার্জির উপস্থিতিতে তারা তৃণমূল কংগ্রেসে যোগ দেন। এদিকে টলিউডে জোর জল্পনা সিপিএমে যোগ দিতে পারেন আরেক অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

ইত্তেফাক/এসআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x