‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ গঠন করবে বিজেপি: যোগী

‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ গঠন করবে বিজেপি: যোগী
যোগী আদিত্যনাথ। ছবি: সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গে চলছে রাজ্য বিধানসভা নির্বাচন। মোট আট ধাপের ভোটগ্রহণে ইতিমধ্যে তিন ধাপ শেষ হয়েছে। তবে ফলাফল জানতে অপেক্ষা করতে হবে আগামী ২ মে পর্যন্ত। যদিও এখন থেকেই নিজেদের জয় দাবি করছে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী তৃণমূল কংগ্রেস ও বিজেপি। উভয় দলই প্রচারণায় নিজেদের সর্বোচ্চটা দিয়ে নেমেছে।

বিশেষ করে বিজেপিকে এক ধাপ এগিয়ে রাখতে হবে। কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে বিভিন্ন মন্ত্রী ও অন্যান্য রাজ্যের বিজেপির মুখ্যমন্ত্রীদেরও দলীয় প্রচারণায় পশ্চিমবঙ্গে নিয়ে আসা হচ্ছে। এবার সেই তালিকায় যোগ হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) হুগলি জেলার চাঁপদানি বৈদ্যবাটির ডিএস পার্ক মাঠে আয়োজিত এক জনসভায় বক্তব্য দেন তিনি।

বিজেপি প্রার্থী দিলীপ সিংহের সমর্থনে প্রচারণায় এসে যোগী আদিত্যনাথ বলেন, বাংলায় ক্ষমতায় আসলে ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ তৈরি করবে বিজেপি। যাদের কাজ হবে বাচ্চা মেয়েদের স্কুলের সামনে যে সব গুণ্ডারা ঘুরে বেড়ায় তাদের শায়েস্তা করা। এই স্কোয়াডের সদস্যরা স্কুলের বাহিরে অবস্থান করে নিরাপত্তা জোরদার করা হবে।

রাজ্যে বিজেপি সরকার ক্ষমতায় এলে মেয়েদের জন্য বিভিন্ন সুবিধা দেওয়ার কথাও তুলে ধরেন তিনি। বলেন, কেজি থেকে পিজি পর্যন্ত মেয়েরা বিনামূল্যে পড়াশোনা করতে পারবে। গণপরিবহনে তাদের কোনো ভাড়া দেওয়া লাগবে না।

এ সময় নরেন্দ্র মোদি ও অমিত শাহের নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রতিশ্রুতি বাস্তবায়ন ও সাফল্যের কথা তুলে ধরেন উত্তরপ্রদেশের এই মুখ্যমন্ত্রী। বলেন, রাম মন্দির নির্মাণ থেকে শুরু করে কাশ্মিরে ৩৭০ ধারা বিলুপ্ত করা হয়েছে। দেশবাসীর অধিকার ফিরিয়ে দেওয়া হয়েছে।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x