২ মে দিদির যাওয়া চূড়ান্ত হয়ে গিয়েছে: মোদি

২ মে দিদির যাওয়া চূড়ান্ত হয়ে গিয়েছে: মোদি
নরেন্দ্র মোদি ও মমতা ব্যানার্জি [ছবি: সংগৃহীত]

ভারতে মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করেছে আরো অনেক আগেই। এখন দৈনিক সংক্রমণ আগের দিনের রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে। এর মাঝেই পশ্চিমবঙ্গে চলমান বিধানসভা নির্বাচনে দলীয় প্রচারণায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী ও বিজেপি নেতা নরেন্দ্র মোদি। আজ শনিবার (১৭ এপ্রিল) পঞ্চম ধপা ভোটের দিন রাজ্যের আসানসোল ও গঙ্গারামপুরে দুটি জনসভায় যোগ দিয়েছেন তিনি।

এর মধ্যে গঙ্গারামপুরের সভায় রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপাধ্যায়কে কটাক্ষ করে বেশ কিছু মন্তব্য করেছেন নরেন্দ্র মোদি। বলেছেন, আগামী ২ মে বিজেপি সরকার ক্ষমতায় আসবে এবং তখন থেকেই বাংলার আসল পরিবর্তন হবে।অনুপ্রবেশ রুখে দেওয়া হবে এবং জাতীয় বাণিজ্যের সঙ্গে বাংলাকে যুক্ত করা হবে।

দিদি (মমতা) কোনো দিন বাংলার উন্নতির জন্য চিন্তা করেননি দাবি করে তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে প্রশ্ন তুললেই দিদি কোনো জবাব দেন না। কেবল আমার নিন্দা করেন এবং বলেন আমাকে নাকি কান ধরে ওঠবোস করাবেন। তিনি এসব না বলে যদি তেলবাজদের কান মলে দিতেন, ভাইপোকে ওঠবোস করাতেন তাহলে আজ ওনার এই অবস্থা হতো না। নিয়ম করে মোদির সমালোচনা না করলে ওনার চলে না।

গত ১৯ মার্চ মমতা দিদি বলেছেন, ওনি আমার চেহারা দেখতে চান না। দেশের প্রধানমন্ত্রীকে লুটেরা-দাঙ্গাবাজ বলেছেন। মোদিকে খুনের রাজা আখ্যা দিয়ে বলেন, আমি যেখানে যাই সেখানেই নাকি দাঙ্গা হয়। অবশ্য দিদির এসব মন্ত্যব্যে আমার কোনো অসুবিধা নেই। দিদি, আমাকে যত গালি দেওয়ার দিন, কিন্তু বাংলার ঐতিহ্যকে আঘাত করবেন না, যোগ করেন ভারতের প্রধানমন্ত্রী।

তিনি বলেন, বাংলার মানুষ যেভাবে ভোট দিচ্ছে তা ঐতিহাসিক। প্রতিটি নির্বাচন ভয়ে কাটালেও এবার খুশি মনে ভোট দিচ্ছে সাধারণ মানুষ। ২ মে দিদির যাওয়া চূড়ান্ত হয়ে গিয়েছে এবং তৃণমূলের সরকার আর মাত্র কয়েকটা দিন আছে।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x