শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শঙ্কা দূর করে নিজ আসনে জয়ের পথে এগিয়ে গেলেন মমতা

আপডেট : ০২ মে ২০২১, ১৫:২৪

পরাজয়ের শঙ্কা দূর করে অবশেষে নিজ আসন নন্দীগ্রামে ভোটগণনায় এগিয়ে গেলেন পশ্চিমঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়। ১১তম রাউন্ড শেষে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর থেকেও ৩ হাজার ৩২৭ ভোটে এগিয়ে গেলেন তিনি। এর আগে সকালে ভোট গণনার শুরু থেকে এগিয়ে ছিলেন শুভেন্দু।

পশ্চিমবঙ্গের ব্যাটলগ্রাউন্ড বলে পরিচিত নন্দ্রীগ্রামে এবারের সকলের নজর। কারণ, এখানে মমতা বন্দোপাধ্যায়ের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারই একসময়কার সহকর্মী ও ঘনিষ্টজন বলে পরিচিত শুভেন্দু অধিকারী। যিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন।

ভারতের পশ্চিমবঙ্গে বহুল আলোচিত বিধানসভা নির্বাচনের ভোটগণনা চলছে। আজ রবিবার (২ মে) সকাল থেকে শুরু হয়েছে গণনা। এখন পর্যন্ত পাওয়া সর্বশেষ তথ্যমতে, অনেকটাই এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস। মোট ২০৭টি কেন্দ্রে এগিয়ে রয়েছে তারা। আর প্রধান প্রতিদ্বন্দ্বী বিজেপি এগিয়ে রয়েছে ৮১টি কেন্দ্রে। তবে চূড়ান্ত ফলাফল পেতে অপেক্ষা করতে হতে পারে সন্ধ্যা পর্যন্ত।

রাজ্যের বর্তমান মন্ত্রী ও তৃণমূল নেতা ফিরহাদ হাকিম বলেন, জয়ের ব্যাপারে নিশ্চিত হলেও এবার কোনো বিজয় মিছিল হবে না। রাজ্যে অনেক মানুষ করোনায় মারা যাচ্ছেন, আমার আত্মীয়ও মারা গেছেন। তাই এবার আর আনন্দ করার মতো মানসিক অবস্থা নেই কারো।

ইত্তেফাক/টিএ