ডিভোর্সের পর সামনে এলো বিল গেটসের সাবেক প্রেমিকার কাহিনী

ডিভোর্সের পর সামনে এলো বিল গেটসের সাবেক প্রেমিকার কাহিনী
ছবি - সংগৃহীত

দীর্ঘ ২৭ বছর সংসার করে টুইট করে বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন বিশ্বখ্যাত ধনী বিল গেটস ও মেলিন্ডা। এরপরেই সামনে এসেছে বিল গেটসের এক সাবেক প্রেমিকার কাহিনী। মেলিন্ডার সাথে বিয়ের পরও আন উইনব্লাড নামের সেই প্রেমিকার সাথে একত্রে ছুটি কাটিয়েছিলেন বিল। বুধবার (৫ মে) এখবর দেয় বিজনেস টুডে।

প্রতিবেদনে বলা হয়, আন উইনব্লাড সফটওয়্যার নিয়ে কাজ করেন। ১৯৮৪ সাল থেকে ১৯৮৭ পর্যন্ত তিনি আর বিল প্রেম করেছিলেন। বিলের চেয়ে পাঁচ বছরের বড় ছিলেন আন। এ কারণেই তাদের সম্পর্ক আর এগোয়নি। তবে মেলিন্ডাকে বিয়ের পরও বিল ও আন ঠিক করেছিলেন, তারা একটি লম্বা ছুটি একসাথে কাটাবেন। ১৯৯৭ সালে দেওয়া এক সাক্ষাৎকারে এই ছুটি কাটানোর কথা বলেওছিলেন বিল।

বিচ্ছেদের ঘোষণা দেওয়া টুইটে বিল ও মেলিন্ডা বলেন, 'গত ২৭ বছরে আমরা অসাধারণ তিনটি সন্তান পেয়েছি। এমন একটা ফাউন্ডেশন গড়ে তুলেছি, যে ফাউন্ডেশন বিশ্বজুড়ে মানুষকে স্বাস্থ্যকর ও সক্ষম করে গড়ে তুলতে কাজ করছে। আমরা যে বিশ্বাস থেকে ওই ফাউন্ডেশন করেছি, সেটা থাকবে। এর কাজ আমরা একসঙ্গে চালিয়ে যাব।'

মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটসের সঙ্গে মেলিন্ডার পরিচয় হয় মাইক্রোসফট অফিসেই। ১৯৮৭ সালে মেলিন্ডা মাইক্রোসফটে যোগ দেন প্রোডাক্ট ম্যানেজার হিসেবে। ওই বছর তারা নিউইয়র্কে একটি বিজনেস ডিনারে মিলিত হয়েছিলেন। পরিচয়ের সাত বছর পর ১৯৯৪ সালে তারা বিয়ে করেন।

ইত্তেফাক/এসএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x