আল-আকসায় হামলা হলে পাল্টা ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি ফিলিস্তিনিদের

আল-আকসায় হামলা হলে পাল্টা ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি ফিলিস্তিনিদের
ছবি: এএফপি।

পবিত্র আল-আকসা মসজিদে আবার যদি ইহুদিবাদী ইসরায়েল হামলা চালায় তাহলে ফিলিস্তিনিরাও পাল্টা জবাব দেবে বলে জানিয়েছে ফিলিস্তিনের সম্মিলিত ইসলামি প্রতিরোধ ফ্রন্ট।

ইরানের রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম প্রেস টিভির বরাতে জানা যায়, প্রতিরোধ ফ্রন্ট বলেছে, তারা যেকোনো সময় ইসরাইলি আগ্রাসন ও অপরাধের জবাব দেয়ার জন্য প্রস্তুত রয়েছে। ফিলিস্তিনিরা এবার পরিষ্কার করে দিয়েছে যে, যেকোনো পরিস্থিতিতে তারা আল-কুদস এবং সেখানকার পবিত্র স্থাপনাগুলো রক্ষার জন্য প্রস্তুত রয়েছে।

FarsNews Agency Palestinians Say Ready to React If Israel Plots Against Al-Aqsa  Mosque

সোমবার (৭ মে) ফিলিস্তিনি প্রতিরোধকামী সংগঠনগুলোর জয়েন্ট রুম থেকে প্রকাশিত এক বিবৃতিতে সাম্প্রতিক অপারেশন কুদস সোর্ডের প্রশংসা করে বলা হয়েছে- ঐক্য, সৌহার্দ্য এবং প্রতিরোধের বিভিন্ন উপায় অবলম্বন করে ফিলিস্তিনিরা শত্রুদের পরাজিত করেছে যার অর্থ হচ্ছে তারা আবার ফিলিস্তিনিদের ওপর নতুন সমস্যা চাপিয়ে দেবে।

প্রতিরোধ আন্দোলনগুলো পবিত্র আল-কুদস ও আল-আকসা মসজিদ রক্ষা করার জন্য গত কয়েক বছরে শক্তি অর্জন করেছে, এখন প্রতিরোধ আন্দোলনগুলো চুপ করে বসে থাকবে না; তারা ইহুদিবাদী সেনাদের যেকোনো আগ্রাসনের উপযুক্ত জবাব দেবে।

Bitcoin Unmoved as Israel and Palestine Verge on War – Trustnodes

এবারের যুদ্ধে ১৯৪৮ সালের আগের ভূখণ্ডের অধিবাসীরা ইহুদিবাদীদের চক্রান্ত নস্যাৎ করেছে। ফিলিস্তিনিদের চূড়ান্ত প্রতিরোধের মুখে শেষ পর্যন্ত শত্রুরা পরাজিত হয়েছে এবং আগ্রাসন বন্ধ করতে বাধ্য হয়েছে।

ইত্তেফাক/এএইচপি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x