মমতা ব্যানার্জিই দেশের ভরসা :বাবুল সুপ্রিয়

মমতা ব্যানার্জিই দেশের ভরসা :বাবুল সুপ্রিয়
বাবুল সুপ্রিয়। ছবি: সংগৃহীত

বাবুল সুপ্রিয় দীর্ঘ প্রায় সাত বছর ছিলেন নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন বিজেপি সরকারের প্রতিমন্ত্রী। কিন্তু তৃণমূলে যোগ দেওয়ার একদিন পরই বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিই এখন ভারতের ভরসা। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে তিনিই হবেন জাতির মূল ভরসা। গতকাল রবিবার কলকাতায় এক সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন। আনন্দবাজার পত্রিকার খবরে এ তথ্য জানানো হয়েছে।

গত জুলাইতে ভারতের মন্ত্রিসভার রদবদলে বাদ পড়েন বাবুল সুপ্রিয়। এরপর হঠাত্ করেই শনিবার পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। সংবাদ সম্মেলনে তাকে প্রশ্ন করা হয়, আগামী লোকসভা নির্বাচনে কাকে দেশের প্রধানমন্ত্রী পদে দেখতে চান?

মমতার দলে যোগ দিলেন মোদির সাবেক মন্ত্রী

জবাবে বাবুল বলেন, সবচেয়ে জনপ্রিয় মানুষটিকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। সেই জনপ্রিয় মানুষদের মধ্যে মমতা ব্যানার্জি যে অন্যতম সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

তিনি বলেন, ২০১৪ সালে নরেন্দ্র মোদি মানুষের ভরসার ব্যক্তি ছিলেন। ২০২৪ সালে আমি যে দলে আছি, তার প্রধানই ভরসার মানুষের পছন্দের তালিকায় প্রথমে থাকবেন। এতে কোনো ব্যাকারণগত ভুল নেই। কেন মমতা বিরোধী প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী পদে এগিয়ে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিরোধী মুখ হিসেবে অবশ্যই মমতা ব্যানার্জি শক্তিশালী ব্যক্তিত্ব এবং রাজনীতিক।

এদিকে তৃণমূলে যোগ দেওয়ায় বাবুলের ওপর তাতেই ক্ষেপেছে বিজেপি। দলটির পশ্চিমবঙ্গ রাজ্যের মুখপাত্র শমীক ভট্টাচার্য এক সংবাদ সম্মেলনে বলেন, বাবুল কেন গেছেন বলতে পারব না। তবে তিনি বিশ্বাসঘাতকতা করেছেন। আর আগামী দিনে আসানসোলে উপনির্বাচন হলে বিজেপির প্রার্থীই জিতবেন।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x