যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্তে নিহত ২

যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্তে নিহত ২
ছবি: এপি

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান দিয়াগোর কাছে ছোট একটি বিমান বিধ্বস্ত হয়ে কমপক্ষে দু’জন নিহত হয়েছেন। একটি মাধ্যমিক বিদ্যালয়ের ক্যাম্পাসে স্থানীয় সময় গতকাল সোমবার (১১ অক্টোবর) এই ঘটনা ঘটে বলে জানিয়েছে এপি।

প্রতিবেদনে বলা হয়, এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।বিমান বিধ্বস্ত হওয়ার পর স্কুল ক্যাম্পাসের পার্শ্ববর্তী বেশ কয়েকটি বাড়িও আগুনে পুড়েছে। ক্যালিফোর্নিয়ার সান্টি শহরে ঘটা এই দুর্ঘটনার পর ছড়িয়ে পড়া আগুনে কমপক্ষে দু’টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

Fire crews work the scene of a small plane crash, Monday, Oct. 11, 2021, in Santee, Calif. At least two people were killed and two others were injured when the plane crashed into a suburban Southern California neighborhood, setting two homes ablaze, authorities said. (AP Photo/Gregory Bull)

বিধ্বস্ত এই বিমানটি সি৩৪০ মডেলের একটি দুই ইঞ্জিন বিশিষ্ট। সোমবার বিমানটি সান দিয়াগোর মন্টেগোমেরি ফিল্ড থেকে অ্যারিজোনা অঙ্গরাজ্যের ইউমাতে উদ্দেশ্যে যাচ্ছিল।

তবে উড্ডয়নের পরপরই বিমানটিতে সমস্যা দেখা দেয় এবং সেখানকার একটি মাধ্যমিক স্কুলের পাশে গিলেস্পি ফিল্ডে সেটি অবতরণের চেষ্টা করে। তবে এর আগেই বিমানটি বিধ্বস্ত হয়।

দুর্ঘটনায় দু’জনের প্রাণহানির বিষয়টি নিশ্চিত করা হয়েছে এবং আহত দু’জনকে একটি হাসপাতালে নেওয়া হয়েছে। তবে বিমানটিতে মোট কতজন আরোহী ছিলেন, তা এখনও জানা যায়নি।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x