শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

উবার ভাড়া করে কিশোরীকে যৌন হয়রানি, যুবক গ্রেফতার

আপডেট : ২৫ মার্চ ২০১৯, ১৫:৫০

উবার ভাড়া করে কিশোরীকে যৌন হয়রানির অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অপ্রাপ্তবয়স্ককে যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছে।

অভিযুক্ত ওই যুবকের নাম রিচার্ড ব্রাউন (২৫)। তিনি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বাসিন্দা।

অর্ল্যান্ডো থানায় রিচার্ডের নামে অভিযোগ দায়ের করে কিশোরী পুলিশকে জানিয়েছে, সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে গত তিন মাস ধরে সোশ্যাল মিডিয়াতেই রিচার্ডের সঙ্গে যোগাযোগ করে গিয়েছিল। অবশেষে রিচার্ড রাজি হয় তাকে ফ্লোরিডায় নিজের বাড়িতে নিয়ে যেতে।

পুলিশ প্রাথমিক তদন্তে জানিয়েছে, এরপর ৮০০ মার্কিন ডলার খরচ করে উবার ভাড়া করে টেক্সাস এবং লুইজিয়ানা, দুটি স্টেট পেরিয়ে কিশোরীকে নিয়ে ফ্লোরিডার অ্যাপোপকায় নিজের বাড়িতে নিয়ে আসে রিচার্ড। সেখানে আসার পর কিশোরী যখন বুঝতে পারে সে প্রতারিত হয়েছে তখন বাড়ি ফিরে যেতে চাইলে রিচার্ড তার কাছ থেকে ওই ৮০০ মার্কিন ডলার দাবি করে।

আরো পড়ুন: ঘুমের ইঞ্জেকশন দিয়ে রোগীকে গণধর্ষণের অভিযোগ

কিশোরী পুলিশকে আরও জানিয়েছে, ওই টাকা দিতে অপারগ হওয়ায় তাকে টানা তিনদিন ধরে যৌন হেনস্থা করে রিচার্ড। এরপর স্থানীয় সময় গত বুধবার রিচার্ড যখন ঘুমিয়ে পড়েছিল তখন কোনক্রমে পালিয়ে সে গিয়ে মা এবং পুলিশকে ফোন করে।

পুলিশের জেরায় রিচার্ড নিজেকে নির্দোষ দাবি করে বলেছে, সে কোনও যৌন হেনস্থা করেনি কিশোরীকে। তারা দুজন শুধুই বন্ধু এবং কিশোরী রিচার্ডের কাছে মাথা গোঁজার ঠাঁই চাওয়ায় তাকে সাহায্য করেছিল। সে জানতো কিশোরী ১৮ বছরের প্রাপ্তবয়স্ক তরুণী।  দু’‌পক্ষের কথা শুনে তদন্তে নেমেছে পুলিশ। রিচার্ডকে গত বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়। সে অরেঞ্জ কাউন্টি জেলে বন্দী। তার বিরুদ্ধে অপ্রাপ্তবয়স্ককে যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছে।

ইত্তেফাক/বিএএফ