শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তৃণমূলের পক্ষে ভোটের প্রচারণায় নায়ক ফেরদৌস

আপডেট : ১৫ এপ্রিল ২০১৯, ২০:০৭

লোকসভা নির্বাচনের প্রচারণায় পশ্চিমবঙ্গে তৃণমূলের পক্ষে মাঠে নেমেছেন বাংলাদেশের অভিনেতা ফেরদৌস। উত্তর দিনাজপুরের রায়গঞ্জে তৃণমূল প্রার্থী কানহাইয়ালাল আগরওয়ালের সমর্থনে প্রচার করেন তিনি।

ঘাসফুলের সভায় তৃণমূলকে ভোট দেওয়ার আহ্বান জানান ফিরদৌস। সোল্লাসে স্বাগত জানান জনসভায় উপস্থিত তৃণমূলের সমর্থকরা।

উত্তর দিনাজপুরে মুসলিম ভোটার প্রায় ৫১ শতাংশ। রায়গঞ্জে এবার চতুর্মুখী লড়াইয়ে মুসলিম ভোট ফারাক গড়ে দিতে পারে বলে ধারণা রাজনৈতিক মহলের। সেই মুসলিম ভোটের লক্ষ্যেই বাংলাদেশের অভিনেতা ফিরদৌসকে প্রচারে নামায় তৃণমূল।

তবে এ নিয়ে ক্ষুব্ধ বিজেপি। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বলেন, ‘কীভাবে ভারতের একটি রাজনৈতিক দলের প্রচারে বিদেশি নাগরিক আসতে পারেন! আগে কখনও এমনটা দেখিনি। মমতা বন্দ্যোপাধ্যায় আইন-কানুন মানেন না। ভোটার কম পড়লে রোহিঙ্গাদের ডেকে আনছেন, আবার সিবিআইকে গ্রেফতার করছেন। কাল হয়তো ইমরান খানকেও প্রচারে ডাকবে তৃণমূল। তীব্র নিন্দা করছি।’

ফেরদৌসের সঙ্গে তৃণমূলের হয়ে প্রচার করেন টালিউডের অভিনেতা অঙ্কুশ ও অভিনেত্রী পায়েলও।

ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম দফার ভোট রয়েছে যথাক্রমে ১৮ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে ও ১৯ মে। এরপর ২৩ মে ফলাফল ঘোষণা করা হবে।

আরও পড়ুনঃ বাংলাদেশে কাশ্মীরি তরুণীর মৃত্যু নিয়ে সুষমা স্বরাজের টুইট

পশ্চিমবঙ্গ থেকে নির্বাচনে প্রার্থী হয়েছেন, তৃণমূলের হয়ে অভিনেত্রী নুসরাত ও নায়ক দেব এবং বিজেপির হয়ে  গায়ক বাবুল সুপ্রিও।

ইত্তেফাক/টিএস