ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
২৭ °সে


গরুর মাংস রাখার অভিযোগে ভারতে ৩ মুসলিমকে গাছে বেঁধে মারধর

গরুর মাংস রাখার অভিযোগে ভারতে ৩ মুসলিমকে গাছে বেঁধে মারধর
ছবি: সংগৃহীত।

অটোরিক্সা করে গরুর মাংস নিয়ে যাওয়ার অভিযোগে এক মুসলিম দম্পতি ও আরো এক ব্যক্তিকে গাছে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে ভারতে। এ ঘটনায় ইতিমধ্যে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। খবর এনডিটিভির।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, মধ্যপ্রদেশের একটি গ্রামে এ ঘটনা ঘটে। ওই মুসলিম দম্পতি ও অপর এক ব্যক্তিতে মারধরের ঘটনা মোবাইল ফোনে ধারন করেছে এক প্রত্যক্ষদর্শী।

ওই প্রত্যক্ষদর্শীর ধারন করা ভিডিও'র বরাত দিয়ে এনডিটিভি জানায় , একদল অজ্ঞাত ব্যক্তি ‘জয় শ্রীরাম’ বলে এক নারীকে তার মাথায় স্লিপার দিয়ে মারধর করছে এছাড়া আরো দুই মুসলিম ব্যক্তিকে গাছের সঙ্গে বেঁধে ক্রমাগত পেটাতে থাকে ওই অজ্ঞাত ব্যক্তিরা।

ললিত শাকিভার নামে স্থানীয় এক পুলিশ কর্মকর্তা বলেন, ঘটনার ওই ভিডিওটি চার দিন আগের এবং চার জনকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়েছে।এছাড়া ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরো একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ওই ঘটনায় অভিযুক্ত শুভম সিংহ নামের এক ব্যক্তি নিজেকে ‘রাম সেনা’ হিসেবে উল্লেখ করে তার ফেসবুকে মুসলিম দের মারার ভিডিও পোস্ট করে। অবশ্য পরবর্তীতে তা সরিয়ে নেয়।

পুলিশ জানায়, গত ২২ মে ২জন মুসলিম পুরুষ ও একজন নারী এক অটোরিক্সায় করে যাচ্ছিলো, পথিমধ্যে একদল ব্যক্তি তাদের অটোরিক্সায় গরুর মাংস রাখার অভিযোগে মারধর করে।

আরো পড়ুন: ভেনিজুয়েলায় পুলিশের সঙ্গে বন্দিদের সংঘর্ষ, নিহত ২৩

জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহমুবা মুফতি এই ঘটনার কড়া নিন্দা জানিয়েছেন।

ইত্তেফাক/এসআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন