ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
২৬ °সে


ফেসবুক লাইভে এভাবেই দেখা গেল পাকিস্তানের মন্ত্রীকে! হাসির খোরাক

ফেসবুক লাইভে এভাবেই দেখা গেল পাকিস্তানের মন্ত্রীকে! হাসির খোরাক
ফেসবুক লাইভে ভুল করে ক্যাট ফিল্টার লাগানোয় পাকিস্তানের তথ্যমন্ত্রী শওকত ইউসুফজাইকে দেখা গেল বিড়াল গোফ আর কান লাগানো অবস্থায়! ছবি: সংগৃহীত।

সময়টা ভাল যাচ্ছে না! না চাইতেই তাই হাসির খোরাক জোগাচ্ছে পাকিস্তান। তা সে বিশ্বকাপ ক্রিকেটের আসরেই হোক বা আন্তর্জাতিক রাজনীতির ময়দানে। এবার হাসির খোরাক হতে হল পাকিস্তানের তথ্যমন্ত্রী শওকত ইউসুফজাইকে। ফেসবুক লাইভে তাঁকে দেখা গেল বিড়াল গোফ আর কান লাগানো অবস্থায়! আর তা দেখেই হেসে খুন হাজার হাজার মানুষ।

জানা গেছে, পাকিস্তানের খাইবার পাখতুনে অন্যান্য মন্ত্রিদের নিয়ে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখছিলেন পাকিস্তানের তথ্যমন্ত্রী। আর পাখতুনের এই সাংবাদিক বৈঠক মন্ত্রীর অ্যাকাউন্ট থেকে লাইভ করা হচ্ছিলো ফেসবুকেও। আর এখানেই ঘটল বিপত্তি। ফেসবুক লাইভে সাংবাদিক সম্মেলন চলাকালীন আচমকাই মন্ত্রী শওকত ইউসুফজাইয়ের মাথায় ‘ক্যাট ফিল্টার’ জুড়ে যায়। ফলে মন্ত্রিমশাইয়ের মাথার দু’পাশ থেকে বেরিয়ে আসে এক জোড়া গোলাপি কান আর নাকের নীচে থেকে দুপাশে ছড়িয়ে পড়ে লম্বা লম্ভা খোঁচা খোঁচা গোঁফ!

মুহূর্তের মধ্যেই শওকত ইউসুফজাইয়ের এই বিড়াল অবতারের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। জোর হাসি-ঠাট্টা শুরু হয়ে যায় বিভিন্ন প্ল্যাটফর্মে।

আরও পড়ুন: মোদির কাছে স্বপরিবারে আত্মহত্যার আর্জি কৃষকের

এই ঘটনার জেরে সাংবাদিক বৈঠকের লাইভ স্ট্রিমিং বন্ধ করে দেওয়া হয়। তবে লাইভ স্ট্রিমিং বন্ধ হলেও পাক মন্ত্রী শওকত ইউসুফজাইকে নতুন রূপে দেখার পর নেটিজেনদের হাসি যেন থামছেই না!

ইত্তেফাক/টিএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন