বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বন্দুক হাতে উদ্দাম নাচ, বিজেপির সেই বিধায়ক বহিষ্কার

আপডেট : ১৭ জুলাই ২০১৯, ১৮:২৯

বন্দুক হাতে নিয়ে বলিউডের গানের তালে উদ্দাম নাচের ভিডিও ভাইরাল হয়েছিল কয়েকদিন আগেই। সেই উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক প্রণব সিংকে এবার ছ'বছরের জন্য দল থেকে বহিষ্কার করল বিজেপি। শৃঙ্খলাভঙ্গের জন্যই তাঁকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে। 

এমনিতেই বিশৃঙ্খল জীবনযাপন ও বাজে ব্যবহারের কারণে তিনমাসের জন্য দল থেকে সাসপেন্ড হয়েছিলেন কিছুদিন আগেই। তবুও তিনি নিজের কীর্তি চালু রেখেছিলেন। 

সম্প্রতি পা অপারেশন করে বাড়ি ফিরেছেন প্রণব সিং। সেই উপলক্ষেই বাড়িতে পার্টির আয়োজন করেছিল তাঁর সাগরেদ ও ভক্তরা। মধ্যমণি ছিলেন তিনিই। ভাইরাল হয়ে যাওয়া বিতর্কিত ভিডিওতে দেখা যাচ্ছে, বলিউড গানের সঙ্গে ভাঙা পা নিয়েই নাচছেন তিনি। হাতে রয়েছে চার চারটে বন্দুক। সঙ্গে রয়েছে মদের গ্লাস।

আশেপাশের সাগরেদরা তাঁর উদ্দেশ্যে বলে চলেছে, আর কেউ না, উত্তরাখণ্ডে আপনার মতো আর কেউ এমনটা করতে পারে না। তাঁদের কথা তেমন পছন্দ হয়নি বোধহয়। নিজেই নাচতে নাচতে বলে ওঠেন, শুধু উত্তরাখণ্ডেই নয়, সারা ভারতে এমন কেউ করতে পারবে না। 

আরও পড়ুনঃ কোহলিকে বিয়ে করার কারণ জানালেন অনুশকা!

বিতর্ক শুরু হওয়ার পর অবশ্য একটি বেসরকারি চ্যানেলকে দেওয়া সাক্ষাত্‍কারে উত্তরাখণ্ডের বিধায়ক দাবি করেছিলেন, 'ভিডিওর ক্লিপটি সম্পূর্ণ এডিট করা হয়েছে। আমি কোনও রকম বাজে কথা বা অশ্রাব্য ভাষায় কথা বলিনি। আমার ব্যক্তিগত জীবনে উঁকি মারার চেষ্টা করা হচ্ছে।' 

ইত্তেফাক/টিএস