ঢাকা শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
৩০ °সে


সিডনিতে ছুরি নিয়ে হামলা, নিহত ১

সিডনিতে ছুরি নিয়ে হামলা, নিহত ১
মঙ্গলবার সিডনির সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টে এক ব্যক্তি পথিকদের ওপর ছুরি নিয়ে হামলা চালানোর পর ঘটনাস্থলে পুলিশ। ছবি: সংগৃহীত

এবার ছুরি নিয়ে হামলা হলো সিডনিতে। মঙ্গলবার সেখানকার সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টে এক ব্যক্তি পথিকদের ওপর ছুরি নিয়ে হামলা করেন। এতে একজন নিহত হয়েছে। হামলাকারীকে গ্রেফতার করা হয়েছে। তবে হামলাকারীর উদ্দেশ্য সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

সিডনির সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টের কিং স্ট্রিটে এই ব্যক্তি হঠাৎই ছুরি নিয়ে পথ চলতি মানুষের ওপর হামলা শুরু করেন। খবর পাওয়ার পরেই পুলিশ গিয়ে তাঁদের গ্রেফতার করে।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অস্ট্রেলিয়ার মিডিয়ায় সেই আক্রমণকারীর ছবি দেখানো হয়েছে। রান্নাঘরে ব্যবহারের ছুরি নিয়ে শুট মি বলতে শোনা গিয়েছে।

আরও পড়ুন: কোরবানির মহিষের গুঁতোয় ১১ জন আহত, নিবৃত্ত করতে পুলিশের গুলি

পুলিশের মুখপাত্র জানিয়েছেন, এরপরেই সেখানে পুলিশি তল্লাশি শুরু হয়ে যায়। সেখানকার পরিবহন বিভাগ থেকে জানানো হয় তাঁরা যেন কিং স্ট্রিট এড়িয়ে চলেন। পুলিশের তরফ থেকে জানানো হয়, কিং স্ট্রিটে যাওয়ার সব রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। রাস্তায় গাড়ির চাপ বেশি থাকায়, গাড়ি চালকদের বিকল্প রাস্তা বেছে নেওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

ইত্তেফাক/টিএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন