মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভেড়ার বিনিময়ে স্ত্রীকে তুলে দিলেন প্রেমিকের হাতে!

আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৫:৫৫

ভেড়ার বিনিময়ে নিজের স্ত্রীকে পরকীয়া প্রেমিকের হাতে তুলে দিলেন এক যুবক। ভারতের উত্তরপ্রদেশে অভিনব এই ঘটনা ঘটেছে। অবশ্য একটি দুটি নয়, স্ত্রীর বিনিময়ে পেয়েছেন ৭১টি ভেড়া।  

স্থানীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, উত্তরপ্রদেশের গোরক্ষপুরের চারপানি পঞ্চায়েত এলাকার সীমা পাল নামে এক বিবাহিতা তরুণীর সঙ্গে উমেশ নামে এক তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সীমার স্বামী রাজেশ পালের বাড়ির পাশেই ছিল প্রেমিক উমেশের বাড়ি। গত ২২ জুলাই স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যান সীমা। হানিমুন সেরে উমেশের বাড়িতেই থাকতে শুরু করে দেন তিনি।

বিষয়টি জানার পর সুবিচার চেয়ে পঞ্চায়েতে অভিযোগ জানান সীমার শ্বশুরবাড়ির লোকেরা। বসানো হয় সালিশ। সব শুনে বিষয়টি নিয়ে পঞ্চায়েত প্রধান যে রায় দেন তাতে সকলেই হতবাক হয়ে যান। পঞ্চায়েত প্রধান উমেশকে বলেন, সীমাকে স্ত্রীর মর্যাদা দিয়ে রাখা যাবে। বিনিময়ে তার স্বামী রাজেশকে ৭১টি ভেড়া দিতে হবে উমেশের।

উমেশের ১৪২টি ভেড়া রয়েছে। পঞ্চায়েত প্রধানের রায় মেনে সেখান থেকে ৭১টি ভেড়া রাজেশের হাতে তুলে দিতে সম্মত হন তিনি। আর স্বামী রাজেশ পালও সেই ভেড়া নিয়েই সন্তুষ্ট থাকেন। স্ত্রীকে তুলে দেন প্রেমিকের হাতে। 

আরও পড়ুন : স্বাধীনতাবিরোধীদের জাতি বয়কট করেছে : সমাজকল্যাণমন্ত্রী

উমেশের বাবা রামনরেশ পাল অবশ্য এই রায় মানতে পারেননি। দ্বারস্থ হন পুলিশের। রাজেশের বিরুদ্ধে ভেড়া চুরির অভিযোগও দায়ের করেন। রামনরেশ বলেন, ছেলে কার সঙ্গে থাকবে সেটা নিয়ে আমার কোনও আপত্তি নেই। শুধু ভেড়াগুলো ফেরত চাই। 

যদিও অভিযোগ উড়িয়ে দিয়ে রাজেশ বলেন বলেন, ভেড়া তো আমি চুরি করিনি! আমার স্ত্রীকে দিয়েছি, পরিবর্তে ভেড়া পেয়েছি।

ইত্তেফাক/কেআই