শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

খাবার দিতে দেরি হওয়ায় ওয়েটারকে গুলি করে হত্যা

আপডেট : ১৯ আগস্ট ২০১৯, ১৭:০৪

ফরমায়েশ মাফিক খাবার দিতে দেরি করায় রেস্তোরাঁর ওয়েটারকে গুলি করে খুন করলেন ক্ষিপ্ত গ্রাহক। প্যারিস শহরতলির এই ঘটনার পরই রেস্তোরাঁ ছেড়ে পালিয়েছেন অভিযুক্ত ব্যক্তি। তাঁর সন্ধানে তল্লাশি অভিযানে নেমেছে পুলিশ। 

শুক্রবার সন্ধ্যায় প্যারিস শহরতলি নয়জি-লা-গ্রাঁদের একটি পিৎজা ও স্যান্ডউইচের দোকানে খাবার অর্ডার দিয়েছিলেন এক গ্রাহক। কিন্তু ফরমায়েশি স্যান্ডউইচ দিতে দেরি করায় মেজাজ হারান ওই ব্যক্তি। বিরক্ত গ্রাহক শেষ পর্যন্ত সংশ্লিষ্ট ওয়েটারকে লক্ষ্য করে গুলি চালান।

কাঁধে গুলি বিঁধে লুটিয়ে পড়েন রক্তাক্ত রেস্তোরাঁ কর্মী। সঙ্গে সঙ্গে জরুরি সেবা প্রদানকারী স্বাস্থ্যকর্মীদের খবর দেওয়া হয়। কিন্তু অনেক চেষ্টা করেও আহত ওয়েটারকে বাঁচানো যায়নি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে। 

এদিকে ওয়েটারের শরীরে গুলি বিঁধতেই রেস্তোরাঁ ছেড়ে চম্পট দেয় আততায়ী। হতবাক সহকর্মীরা রেস্তোরাঁ কর্মীর ঘাতককে বাধা দেওয়ার আগেই ঘটনাস্থল ছেড়ে সে পালায়।

আরও পড়ুনঃ মালয়েশিয়ার ৭ রাজ্যে জাকির নায়েকের ওপর নিষেধাজ্ঞা

ঘটনায় স্তম্ভিত স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সম্প্রতি ওই এলাকায় অপরাধের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। গত কয়েক মাসে মাদক ব্যবসা এবং প্রকাশ্যে মাতলামোর হার উল্লেখজনক ভাবে বেড়েছে।

ইত্তেফাক/টিএস