কিশোর ছাত্রকে নগ্ন ছবি পাঠানোর দায়ে মার্কিন শিক্ষিকা গ্রেপ্তার

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৮, ২১:০০ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

কিশোর ছাত্রকে নিজের অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ার স্কুলশিক্ষিকা র‌্যামসে বিয়ার্সকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সু্ন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে ‘মিস কেন্টাকি’ খেতাব পেয়েছিলেন ওই তিনি। ছবি: মার্কারি নিউজ।

কিশোর ছাত্রকে নিজের অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ার এক স্কুলশিক্ষিকাকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সু্ন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে ‘মিস কেন্টাকি’ খেতাব পেয়েছিলেন ওই শিক্ষিকা। খবর সিএনএনের।

মার্কিন গণমাধ্যম জানায়, গ্রেপ্তার হওয়া ওই মডেলের নাম র‌্যামসে বিয়ার্স। যুক্তরাষ্ট্রের একটি বিখ্যাত সুন্দরী প্রতিযোগিতায় তিনি প্রথম হয়েছিলেন। পেশাদার মডেলের পাশাপাশি তিনি শিক্ষিকাও। তার বিরুদ্ধে অভিযোগ, নিজেরই এক ১৫ বছরের ছাত্রকে স্ন্যাপচ্যাটের মাধ্যমে নগ্ন ছবি পাঠাতেন র‌্যামসে।

কয়েকদিন আগে ওই ছাত্রের আচরণে অস্বস্তি লক্ষ্য করে তার পরিবার। পরে ওই ছাত্রের মোবাইল খুলতেই র‌্যামসের একের পরে এক নগ্ন ছবি দেখতে পান পরিবারের সদস্যরা।  এর পরেই পুলিশে অভিযোগ জানান তাঁরা।

আরও পড়ুনঃ হোপে ‘হোপফুল’ ওয়েস্ট ইন্ডিজ

ইতিমধ্যে র‌্যামসেকে গ্রেফতার করেছে পুলিশ। ২০১৪ সালে ‘মিস কেন্টাকি’ প্রতিযোগিতায় প্রথম নির্বাচিত হয়েছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় হতবাক পুলিশকর্তারা।

ইত্তেফাক/টিএস