ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
২৮ °সে


সেলফি তুলতে গিয়ে প্রাণ হারালেন যুবক

সেলফি তুলতে গিয়ে প্রাণ হারালেন যুবক
বাঙুরপার্কের বাসিন্দা প্রদীপ। ছবি: সংগৃহীত

বেড়াতে যাওয়া আর ছবি তোলা নেশা ছিল প্রদীপের। সেই ছবি তুলতে গিয়েই নিজের প্রাণটা হারালেন তিনি। বুধবার সকালে ভারতের শিলিগুড়ির বাগডোগরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত প্রদীপ সাক্সেনা ভারতের রিষড়ার বাঙুরপার্কের বাসিন্দা। পেশায় তিনি কেবল অপারেটর।

ভারতীয় একটি গণমাধ্যমে জানানো হয়েছে, দুর্গাপূজার পঞ্চমীর দিন সপরিবারে দার্জিলিং বেড়াতে গিয়েছিলেন প্রদীপ। একাদশীর দিন সন্ধ্যায় বাগডোগরা থেকে বিমানে কলকাতা ফেরার কথা ছিল তাদের। সেই মতো সকালে হোটেল চেক আউটও করেন। তারপর ঘুম স্টেশন থেকে ট্রয় ট্রেনে ওঠেন প্রদীপ, তার স্ত্রী নম্রতা সাক্সেনা ও মেয়ে অনুশ্রী। ট্রেনটি ঘুম স্টেশন ছেড়ে বাতাসিয়ার কাছে পৌঁছার পর টয়-ট্রেনের দরজা খুলে সেলফি তুলতে যান প্রদীপ। আর তাতেই বাধে বিপত্তি।

আরো পড়ুন: সারাদেশে মদপানে ১৫ জনের মৃত্যু

চলন্ত টয়ট্রেন থেকে পা পিছলে পড়ে যান প্রদীপ। মাথায় গুরুতর চোট পান তিনি। পরে দার্জিলিং হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে হাসপাতালে যান পর্যটনমন্ত্রী গৌতম দেব। এদিকে রিষড়ার বাড়িতে এই খবর পৌঁছতেই শোকের ছায়া নেমে আসে। আজ সকালে দেহ এসে পৌঁছয় বাঙুরপার্কের বাড়িতে। কেবল ব্যবসার কারণে এলাকার বহু মানুষ প্রদীপ সাক্সেনাকে চিনতেন। এলাকায় খুবই জনপ্রিয় ছিলেন তিনি।

প্রদীপের বন্ধু বাবুল বিশ্বাস বলেন, ‘বেড়াতে যাওয়া আর ছবি তোলা নেশা ছিল প্রদীপের। সেই ছবি তুলতে গিয়েই নিজের প্রাণটা হারালেন তিনি।’

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন