শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু

আপডেট : ২০ অক্টোবর ২০১৯, ১৮:০৭

কথায় আছে, রাখে আল্লাহ মারে কে। এই প্রবাদ বাক্য তারাই বিশ্বাস করেন যাদের সঙ্গে এই ধরনের কোনো ঘটনা ঘটেছে বা তারা দেখেছেন। বাকিদের কাছে বিষয়টি অবিশ্বাস্যই থেকে যায়। কিন্তু তারপরও এই ঘোর কলিকালের বাজারে এই ধরনের ঘটনার সাক্ষী থাকলো ভারতের মধ্যপ্রদেশের টিকমগড়ের মানুষ। শনিবার একটি বাড়ির তিনতলা থেকে নিচে পড়ে গিয়েও প্রাণে বেঁচে গেলো একটি শিশু। কিন্তু প্রভুর অশেষ কৃপায় কোনো ক্ষতিই হয়নি তার। এই ঘটনার সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একটি বাড়ির সামনে থাকা গলি দিয়ে একজন যুবক রিকশা নিয়ে হাঁটতে হাঁটতে আসছেন। আচমকা তার রিকশার সিটে উপর থেকে এসে পড়ল ছোট্ট একটি শিশু। কয়েক সেকেন্ড পর বাড়িটির ভিতর থেকে তিন-চারজনকে তাড়াহুড়ো করে বেরিয়ে আসতে দেখা যায়। তারপর তারা ওই শিশুটিকে কোল করে বাড়ির ভিতরে নিয়ে চলে যান।

আরো পড়ুন: নরেন্দ্র মোদিতে মজলেন বলিউড তারকারা

এ প্রসঙ্গে শিশুটির বাবা আশিস জৈন বলেন, ‘পরিবারের বাকি সদস্যদের সঙ্গে তিনতলা খেলছিল আমার ছেলে। সে সময় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বারান্দার রেলিং টপকে পড়ে যায়। ভাগ্য ভাল রাস্তার উপর না পরে রিকশা সিটে পড়েছিল। তাই জোরে কোনো আঘাত লাগেনি। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানোর পর এখন ভালই আছে।’

ইত্তেফাক/বিএএফ