ঢাকা বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
২৬ °সে


গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ

গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ
কামালিয়া জহুর। ছবি-আনন্দবাজার

কারও দামি গাড়ি কেনার শখ রয়েছে, কেউ আবার ঘোরার জন্য প্রচুর খরচ করেন। কারও আবার দামি গয়না কেনার শখ রয়েছে। বিশ্বের নানা প্রান্তে এমন শৌখিন মানুষের অভাব নেই। কিন্তু কখনও শুনেছেন শুধুমাত্র গোসলের জন্য কেউ লাখ লাখ টাকা খরচ করেন?

কামালিয়া জহুর। পাকিস্তানী বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী মুহাম্মদ জহুরের স্ত্রী। ৩৯ বছরের কামালিয়া জন্মসূত্রে একজন ইউক্রেনিয়ান। পেশায় একজন মডেল ও গায়িকা। কামালিয়ার আসল নাম নাতালিয়া শারেনকোভা। ২০০৩-এ মুহাম্মদ জহুরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তিনি নাম বদলে কামালিয়া জহুর হন।

কামালিয়া ও মুহাম্মদের দুই কন্যাসন্তান রয়েছে। আরাবেলা ও মিরাবেলা। কামালিয়া-মুহাম্মদের বাংলোয় মোট ১০টি ঘর রয়েছে। ২২জন পরিচারক যা দেখোশোনা করেন। এদের বার্ষিক বেতন ১ কোটি ৯৪ লাখ টাকা।

বিলাসবহুল লাইফস্টাইল আর অদ্ভুত শখের জন্য বেশ চর্চিত কামালিয়া। বছরে নাকি তিনি শপিং করেন প্রায় ৫০ লাখ টাকার। কামালিয়া যে ঘড়িটি পরেন তার দাম ৪০ লাখ টাকারও বেশি। চশমা পরেন ৪ লাখ টাকার।

এ তো গেল তার দামি জিনিস কেনা ও পরার শখ। কিন্তু তার অদ্ভুত একটি শখ রয়েছে যা শুনলে আশ্চর্য হবেন। গোসলের জন্য আমরা জল ব্যবহার করি। কিন্তু গোসলের জন্য পানি একেবারেই না-পছন্দ কামালিয়ার। গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ করেন তিনি।

আসলে গোসলের জন্য পানি নয়, পরিবর্তে শ্যাম্পেন ব্যবহার করেন কামালিয়া। প্রতিদিন ৫ হাজার টাকা দামের ২০-৩০ বোতল শ্যাম্পেন গোসলের জন্য খরচ করেন।-আনন্দবাজার

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৩ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন