ঢাকা শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫
৩০ °সে

আইসিটি মন্ত্রীর ক্ষোভ, সরানো হলো সালমানের ‘অশ্লীল’ ভিডিও

আইসিটি মন্ত্রীর ক্ষোভ, সরানো হলো সালমানের ‘অশ্লীল’ ভিডিও
সালমান মুক্তাদিরের বিতর্কিত ভিডিওর একটি অংশ। ছবি: ইউটিউব ভিডিও

কয়েক দিন আগে অপেশাদার, বিতর্কিত এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর জন্য মডেল সানাই মাহবুব সুপ্রভাকে সতর্ক করা হয়। সানাই আর কোনদিন ফেসবুক লাইভে এসে অশ্লীল ও আপত্তিকর কর্মকাণ্ড করবেন না বলে মুচলেকা দিয়ে রক্ষা পান। একই সঙ্গে জাতির কাছে ক্ষমা চান।

এবার একই অভিযোগে সালমান মুক্তাদিরের খোঁজ নিয়ে তার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার।

সোমবার ফেসবুকে স্ট্যাটাসে মন্ত্রী লেখেন, ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’ ওই স্ট্যাটাসের পর সালমানের বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে মন্ত্রীকে অবহিত করা হয়। এ বিষয়ে গণমাধ্যমকে মোস্তাফা জব্বার বলেন, আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি।

আরো পড়ুন: অবশেষে বীরাঙ্গনা পাতাসীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি লাভ

মন্ত্রীর পদক্ষেপের পর ‘অভদ্র প্রেম’ শিরোনামে বিতর্কিত সেই মিউজিক ভিডিও সরিয়ে নিয়েছেন সালমান মুক্তাদির। ‘সালমান দ্য ব্রাউন ফিস’ নামের চ্যানেলে এখন আর ভিডিওটির প্রমো ও ভিডিও কিছুই নেই।

এ বিষয়ে সালমান বলেন, বাংলাদেশ থেকে এই গানটি ব্লক করে রাখা হয়েছে। এই গানটি দেশের কেউ দেখতে পারছেন না। তাই আমি নিজেই ব্লক করে দিয়েছি গানটি। তবে বাংলাদেশের বাইরের দর্শকরা দেখতে পারছেন গানটি।

‘অভদ্র প্রেমে’র একটি দৃশ্য। ছবি: ইউটিউব ভিডিও

অভদ্র প্রেমের টিজার ও গান ইউটিউবে আপলোড করার পর থেকে ব্যাপক সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। এরপর থেকে ঝড়ের গতিতে কমতে থাকে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা।

প্রসঙ্গত, মিস বাংলাদেশ জেসিয়া ইসলামকে কেন্দ্র করে সমালোচনার মুখে রয়েছেন সালমান। তার বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে সমালোচনার ঝড়।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন