বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ভোলায় সহিংসতা : জেলা প্রশাসনের তদন্ত প্রতিবেদন জমা

আপডেট : ২৬ অক্টোবর ২০১৯, ১৪:২৪

ভোলার বোরহানউদ্দিনে জনতা পুলিশ সংঘর্ষে ৪ জন নিহত ও শতাধিক আহতের ঘটনায় জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি আজ শনিবার ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের নিকট তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে।

কমিটির প্রধান স্থানীয় সরকার শাখার উপপরিচালক মামুদুর রহমান জানান, আজ ভোলা জেলা প্রশাসকের নিকট তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হয়েছে। কমিটির অন্য দু’সদস্য হচ্ছেন ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক ( আইসিটি ও শিক্ষা) আতাহার মিয়া এবং সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুক।

আরও পড়ুন: শনিবারও বৃষ্টির ধারা অব্যাহত থাকতে পারে

তদন্ত  কমিটির প্রধান স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মামুদুর রহমান আরও জানান, তিন দিন মেয়াদের কমিটির রিপোর্ট প্রদানের কথা ছিল গত বৃহস্পতিবার। জেলা প্রশাসকের নিকট থেকে দু’দিন সময় বাড়িয়ে নিয়ে ৫ম দিনে আজ শনিবার সকালে তদন্ত প্রতিবেদন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের নিকট জমা দেওয়া হয়েছে। প্রতিবেদনে কি আছে তা বলতে তিনি রাজী হননি। কারণ এব্যাপারে উচ্চ আদালতের বাধ্যবাধকতা রয়েছে।

প্রসঙ্গত, গত ২০ অক্টোবর ফেসবুকে ‘ধর্ম অবমাননাকর’ পোস্ট দেওয়ার অভিযোগে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর ব্যাপক সংঘর্ষ হয়। এতে দুই ছাত্রসহ চারজন নিহত হন।এ ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ৪ প্লাটুন বিজিবি ও কোস্টগার্ড মোতায়েন করা হয়।

ইত্তেফাক/এমআরএম