বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

‘স্ট্রেট ব্যাংকিং’ সেবায় এনআরবি ব্যাংক-এসএসএল ওয়ারলেস সমাঝোতা চুক্তি

আপডেট : ২০ নভেম্বর ২০১৯, ১৮:২৩

বাংলাদেশে কর্পোরেট ব্যাংকিংয়ে ‘স্ট্রেট ব্যাংকিং’ নামে সেবা চালু করলো এনআরবি ব্যাংক লিমিটেড। সম্প্রতি এসএসএল ওয়ারলেস এর সহযোগিতায় এ সেবা চালু করা হয়। সেবাটি গ্রাহকদের ব্যাংকিং সেবা আরও সহজ করে তুলবে।

এ উপলক্ষে এনআরবি ব্যাংক লিমিটেডের কর্পোরেট ব্যাংকিং বিভাগের প্রধান একেএম কামাল উদ্দিন ও এসএসএল ওয়ারলেস এর ডাইরেক্টর এন্ড চিফ অপারেটিং অফিসার আশীষ চক্রবর্তী ব্যাংকের কর্পোরেট হেড অফিসে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন। 

চুক্তি অনুযায়ী এনআরবি ব্যাংকের কর্পোরেট গ্রাহকরা এসএসএল ওয়্যারলেস কর্তৃক ডেভেলপকৃত ‘স্ট্রেট ব্যাংকিং’ এর মাধ্যমে তাদের নিজেদের অফিস থেকেই একাউন্টের তথ্য, ফান্ড ট্রান্সফার, ইএফটি, কর্মকর্তাদের বেতন ও অন্যান্য পেমেন্ট প্রদান খুব সহজ ও নিরাপত্তার সঙ্গে পরিচালনা করতে পারবেন। 

আরও পড়ুন: দশ কোটি টাকা ক্ষতিপূরণের আল্টিমেটাম বেরোবি শিক্ষকের

এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মামুন মাহমুদ শাহ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. খোরশেদ আলম, হেড অব আইটি ও এডিসি অপারেশনস আবু মো. সাব্বির হাসান চৌধুরী এবং ইন চার্জ অব লায়াবিলিটি আব্দুল জাবেদ এসএসএল ওয়ারলেসএর হেড অব ব্যাংকিং ও ফিনানশিয়াল সার্ভিসেস সউদ বিন জাহান, ম্যানেজার ব্যাংকিং ও ফিনানশিয়াল সার্ভিসেস মহিউদ্দিন তৌফিকসহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএএম

 

এ সম্পর্কিত আরও পড়ুন

সূচকে মিশ্রভাব কমেছে লেনদেন

আন্তর্জাতিক কাস্টম দিবস আজ

৫০ টাকা মূল্যমান স্মারক রৌপ্য মুদ্রা ছাড়ছে বাংলাদেশ ব্যাংক

ওমিক্রনে বিশ্ব অর্থনীতিতে নতুন শঙ্কা: আইএমএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

আবারও বেড়েছে রডের দাম  

দর হারানোর শীর্ষে প্রাইম ইসলামী লাইফ

স্বনামধন্য ফার্ম দিয়ে অডিট করা যাবে ইভ্যালির সম্পত্তি: হাইকোর্ট

১৪ হাজার কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে বিশ্বমানের শিপইয়ার্ড