সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

অটোগ্যাস স্টেশন স্থাপনে পদ্মা অয়েল ও পেট্রোম্যাক্স এলপিজির মধ্যে চুক্তি

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৯:০১

বাজারে এলপিজি সিলিন্ডার সরবরাহের পাশাপাশি যানবাহনে এলপিজি ব্যবহার বৃদ্ধির লক্ষে এখন পর্যন্ত প্রায় ১০০টি অটোগ্যাস স্টেশনের সঙ্গে চুক্তি করেছে পেট্রোম্যাক্স এলপিজি। এরই ধারাবাহিকতায় এবার এলপিজির বাজার বাড়াতে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের (বিপিসি) সাবসিডিয়ারি পদ্মা অয়েল কোম্পানির (পিওসিএল) সঙ্গে কাজ করবে পেট্রোম্যাক্স এলপিজি লিমিটেড। 

এ লক্ষে ৭ ফেব্রুয়ারি রাজধানীর কাওরান বাজারে অবস্থিত পদ্মা অয়েল কোম্পানির অফিসে একটি চুক্তি স্বাক্ষর হয়। চুক্তি স্বাক্ষরের ফলে এখন থেকে পদ্মা অয়েল কোম্পানির নিবন্ধিত ফিলিংস্টেশন গুলোতে এলপিজি পাম্প স্থাপন ও অটোগ্যাস সরবরাহ করবে পেট্রোম্যাক্স এলপিজি লিমিটেড।

 

অনুষ্ঠানে পদ্মা অয়েল কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাসুদুর রহমান এবং পেট্রোম্যাক্স এলপিজি লিমিটেডের পরিচালক নাফিস কামাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় পদ্মা অয়েল কোম্পানির পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন নুমান তাপাদার (মহাব্যবস্থাপক), সোহেল আব্দুল্লাহ, মহাব্যবস্থাপক (মার্কেটিং) এবং বিপিসির পক্ষ থেকে উপস্থিত ছিলেন মো. আহম্মদুল্লাহ (ডেপুটি ম্যানেজার, পার্সোনাল সেক্রেটারি বিপিসি চেয়ারম্যান)। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পেট্রোম্যাক্স এলপিজির চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ, ব্রান্ড ম্যানেজার আসমা আবদুল্লাহ প্রমুখ। 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

অর্ধেক জনবলে চলবে ব্যাংক

টাকা ফেরত পেলো কিউকমের প্রতারিত ২০ গ্রাহক

আবারও ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব

জরিমানার অর্থ জমা হচ্ছে না রাষ্ট্রীয় কোষাগারে

এ সম্পর্কিত আরও পড়ুন

মেলায় কয়েদিদের তৈরি পণ্য কেনায় আগ্রহ

কিউকম গ্রাহকরা টাকা ফেরত পাচ্ছেন কাল 

সপ্তাহের প্রথম কার্যদিবসে সূচকের বড় পতন

বিশ্বব্যাপী বৈদেশিক বিনিয়োগ বেড়েছে প্রায় ৭৭ শতাংশ :আঙ্কটাড