শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বোরকায় চিনতে ভুল, সাবেক স্ত্রী ভেবে অন্য নারীকে ছুরিকাঘাতে হত্যা

আপডেট : ৩০ অক্টোবর ২০২১, ০৩:৫২

রাজধানীর মোহাম্মদপুরে সাবেক স্ত্রী ভেবে অন্য নারীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে এক যুবক। নিহত ঐ নারীর নাম আয়েশা সিদ্দিকা (২৬)। আর হত্যাকারী হলেন ট্রাকচালক সেকুল মিয়া (৩০)। গতকাল শুক্রবার ভোরে মোহাম্মদপুরের নবোদয় হাউজিং এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় আয়েশাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তিনি মারা যান। ঘটনার পরই স্থানীয় লোকজন সেকুল মিয়াকে আটক করে মোহাম্মদপুর থানা পুলিশে সোপর্দ করে। ঘাতক সেকুল মিয়া পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে যে, সে বোরকা পরিহিত আয়েশা সিদ্দিকাকে তার সাবেক স্ত্রী ভেবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

জানা গেছে, নিহত আয়েশা পেশায় একজন গার্মেন্টস কর্মী। তার স্বামীর নাম রুবেল ইসলাম। তিনি পেশায় ইলেকট্রিক মিস্ত্রি। আরিফা নামে তাদের পাঁচ বছর বয়সি একটি মেয়ে রয়েছে। তারা নবোদয় হাউজিং এলাকায় থাকতেন।

সেকুল মিয়া পুলিশকে জানায়, চার বছর আগে স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। এরপর পুনরায় বিয়ের আশ্বাস দিয়ে সেকুল মিয়ার কাছ থেকে ৫ লাখ টাকাও নেন। আথচ গত মাসে সাবেক ঐ স্ত্রী অন্যত্র বিয়ে করে। এজন্য তাকে হত্যার পরিকল্পনা করেন। গতকাল ভোরে নবোদয় হাউজিং এলাকায় বোরকা পরে তার সাবেক স্ত্রী একটি রিকশায় উঠলে সেকুল তার পিছু নেন। একপর্যায়ে রিকশার গতিরোধ করে কাঁচি দিয়ে বোরকা পরিহিত এক নারীকে একের পর এক আঘাত করেন তিনি। রিকশা থেকে নিচে পড়ে গেলে সেকুল দেখতে পান ঐ নারী তার স্ত্রী নন। তার সাবেক স্ত্রী তখন পাশেই অন্য একটি রিকশায় ছিলেন।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন, সেকুল মিয়া পাঁচ বছর আগে এক নারীকে বিয়ে করেন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তারপরও তাদের মধ্যে যোগাযোগ ছিল। সাবেক স্ত্রীকে আবারও বিয়ে করতে চেয়েছিলেন সেকুল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় সেকুলের কাছ থেকে টাকা নেন। পরে ঐ নারী সেকুলকে বিয়ে না করে অন্য একজনকে বিয়ে করেন। এ নিয়ে সেকুল ক্ষুব্ধ ছিলেন। এ ঘটনায় হত্যা মামলা হবে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

সুপ্রিম কোর্টে প্রবেশে কড়াকড়ি আরোপ

খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু

দুর্ঘটনায় পা হারানো শিশু জান্নাতের পাশে পুনাক সভাপতি

ঐক্য ডটকম ডটবিডি-চ্যানেল আই নজরুল মেলা

এ সম্পর্কিত আরও পড়ুন

শিক্ষাপ্রতিষ্ঠানে সহজেই মিলছে স্যানিটারি ন্যাপকিন

হলি আর্টিজানের ঘটনার পর স্থগিত ফুলব্রাইট প্রোগ্রাম আবারও চালু

প্রধানমন্ত্রীর উপহারের ঢাকা-বেনাপোল ট্রেনটি আবার চালুর দাবি

হোটেল ইন্টারকন্টিনেন্টাল থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার