শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মুন্সীগঞ্জে ৪৮০ কেজি জাটকা জব্দ

আপডেট : ০৫ নভেম্বর ২০২১, ২০:২০

মুন্সীগঞ্জ লঞ্চঘাট থেকে অভিযান চালিয়ে ৪৮০ কেজি (১২ মণ) জাটকা জব্দ করা হয়েছে। শুক্রবার (৫ নভেম্বর) সকালে মুন্সীগঞ্জের মুক্তারপুর ও নারায়নগঞ্জের পাগলা নৌ-পুলিশ স্টেশন ও সদর উপজেলা মৎস্য অফিস যৌথ অভিযানে এসব জাটকা মুন্সীগঞ্জ লঞ্চঘাট থেকে পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন মুক্তারপুর নৌ-পুলিশ স্টেশনের ইনচার্জ মো. লুৎফর রহমান।

মো. লুৎফর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসব জাটকা জব্দ করা হয়। জাটকাগুলো স্থানীয় বিভিন্ন হাট-বাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদ করা হয়েছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে কাউকে আটক করা যায়নি। জব্দকৃত জাটকার মূল্য ১ লাখ ৪৪ হাজার টাকা। জব্দকৃত জাটকা স্থানীয় ৭ টি এতিমখানার লিল্লাহ বোর্ডিং, স্থানীয় গরীব ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয় । সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা টিপু সুলতানের উপস্থিতিতে এই অভিযান চালানো হয়। 

সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা টিপু সুলতান বলেন, অভিযান অব্যাহত থাকবে। সদর উপজেলা মৎস্য অফিস এবং মুন্সীগঞ্জের মুক্তারপুর ও নারায়নগঞ্জের পাগলা নৌ-পুলিশ স্টেশন যৌথ অভিযানে এসব জাটকা জব্দ ও বিতরণ করা হয়। উল্লেখ্য বৃহস্পতিবারও মুন্সীগঞ্জ লঞ্চঘাটে অভিযান চালিয়ে ১৩ মণ (৫২০ কেজি) জাটকা জব্দ করেছিল মুক্তারপুর নৌ-পুলিশ ও সদর উপজেলা মৎস্য অফিস।

 

 

ইত্তেফাক/ ইআ