বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

বাইকার রিয়াকে খুঁজছে পুলিশ  

আপডেট : ০৯ নভেম্বর ২০২১, ২১:০২

প্রাইভেটকার থেকে মাদক উদ্ধারের ঘটনায় লেডি বাইকার রিয়া রায়কে খুঁজছে পুলিশ। ইতোমধ্যে অবশ্যই সোমবার (৮ নভেম্বর) সিলেট বিমানবন্দর এলাকা থেকে মাদকসহ রিয়ার প্রেমিক আরমান সামিকে গ্রেফতার করা হয়েছে।  এই সময় রিয়া সুকৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে গেছেন। সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির এই তথ্য জানান। 

গ্রেফতার আরমান সামি নগরীর মিরাপাড়ার বাসিন্দা। রিয়া রায় নগরীর কুমারপাড়ার বাসিন্দা। 

লেডি বাইকার রিয়া

পুলিশ জানায়, বিলাসী জীবন যাপনের পাশাপাশি সামি ও রিয়া  মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। মূলত বাইকিংয়ের  আড়ালে মাদকের নেটওয়ার্ক গড়ে তুলেছেন তারা। বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে তারা মাদক বিক্রি করতেন। রিয়া ও তার প্রেমিক সামির বিরুদ্ধে সিলেট বিমানবন্দর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।  মামলা দায়েরের পর থেকে লেডি বাইকার রিয়া লাপাত্তা রয়েছেন। 

লেডি বাইকার রিয়া

ওসি বলেন, রবিবার (৭ নভেম্বর) রাতে রিয়া তার প্রেমিক আরমান সামিকে নিয়ে নীল রঙের একটি প্রাইভেটকারে  সিলেটের এয়ারপোর্ট-সংলগ্ন এলাকায় যান। গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় গাড়িটি থামানোর সংকেত দেয় ওই এলাকায় অবস্থানরত টহল পুলিশ। একটু দূরে গিয়ে গাড়িটি থামলে এক তরুণী দ্রুত নেমে সটকে যান। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে পানির বোতলে রাখা বিশেষ মদ ৫০০ মিলিগ্রাম, ইয়াবা ট্যাবলেট ১০ পিস ও দুই পুড়িয়া গাজা উদ্ধার করে। 

লেডি বাইকার রিয়া রায়

ওসি আরও বলেন, তাৎক্ষণিক আরমান সামিকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরমান সামিই জানান, পালিয়ে যাওয়া তরুণী রিয়া রায়। তিনি একজন লেডি বাইকার। গ্রেফতার হওয়া আরমান সামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক রিয়াকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

ইত্তেফাক/ ইআ/এনই

এ সম্পর্কিত আরও পড়ুন

রামুর হেডম্যান হত্যা মামলায় গ্রেফতার ২

শপথ নেওয়ার পরপরই ৪ ইউপি চেয়ারম্যান গ্রেফতার

পর্নোগ্রাফি মামলার পলাতক আসামি গ্রেফতার

বন্ধুত্বের ফাঁদ পেতে ছিনতাই, স্বামী-স্ত্রীসহ গ্রেফতার ৪

এ সম্পর্কিত আরও পড়ুন

বিটকয়েন ক্রয়-বিক্রয় চক্রের মূল হোতাসহ গ্রেফতার ২

আশুলিয়ায় শ্রমিকদের মারধরের অভিযোগে মামলা, গ্রেফতার ১

চিকিৎসক সেজে হাসপাতালে, অতঃপর ধরা

ফেনীতে ছিনতাই হওয়া টাকা উদ্ধার, গ্রেফতার ৭