সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

খুলনায় ট্রেনে কাটা পড়ে ২ নারী নিহত

আপডেট : ১১ নভেম্বর ২০২১, ১০:০৪

খুলনায় ট্রেনে কাটা পড়ে দুই নারী নিহত হয়েছেন। বুধবার (১০ নভেম্বর) রাত ১০টার দিকে নগরীর খানজাহান আলী থানার আলীম জুট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর খানজাহান আলী থানার গাবতলা গ্রামের পান্নু মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (৪০) ও মশিয়ালী গ্রামের রবিউল ইসলামের স্ত্রী শেফালী বেগম (৪৫)।

খুলনা রেলওয়ে পুলিশের (জিআরপি থানা) সহকারী পরিদর্শক (এসআই) অসীম কুমার দাস জানান, বুধবার রাত ১০টার দিকে সুইপার কলোনির পাশে একটি অনুষ্ঠান হচ্ছিল। মর্জিনা ও শেফালীর ছেলেরা ওই অনুষ্ঠান দেখতে যায়। দীর্ঘ সময়েও তারা বাড়িতে ফিরে না যাওয়ায় তারা তাদের ছেলেদের বাড়িতে নিতে আসে। ওই সময় মর্জিনা ও শেফালী গোয়ালন্দ থেকে ছেড়ে আসা খুলনাগামী গোয়ালন্দ মেইল ট্রেনে কাটা পড়ে মারা যায়।

জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির আহম্মেদ জানান, নিহত মর্জিনা বেগম ও শেফালী বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নগরীর খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, বুধবার রাতে ট্রেনে কাটা পড়ে মর্জিনা বেগম ও শেফালী বেগম নামে দুই নারী নিহত হয়েছেন। জিআরপি থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

নারায়ণগঞ্জে বাসে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৩

নারায়ণগঞ্জে বাসে ট্রেনের ধাক্কা, নিহত ২

হাতীবান্ধায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

ফেনীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

এ সম্পর্কিত আরও পড়ুন

হঠাৎ ট্রেনের ইঞ্জিন থেকে বগি বিচ্ছিন্ন 

৫ ঘণ্টা পর উত্তরাঞ্চলের ট্রেন যোগাযোগ স্বাভাবিক

অটোরিকশায় ট্রেনের ধাক্কা, ট্রাফিক পুলিশ সদস্যসহ নিহত ৩

৬ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণবঙ্গে ট্রেন চলাচল শুরু