বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

ওয়ার্ড ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে হত্যার অভিযোগ

আপডেট : ১৪ নভেম্বর ২০২১, ১১:২৩

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. রাহাত হাওলাদারকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৩ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ। মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম এসব তথ্য নিশ্চিত করেছেন।  

নিহত রাহাত হলতা গুলিশাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং গুলিশাখালী গ্রামের শাহআলম হাওলাদারের ছেলে। সে স্থানীয় ডৌয়াতলা ওয়াজেদ আলী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার স্থানীয় টিয়ারখালী হাই স্কুল মাঠে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট খেলা দেখা শেষে বন্ধুদের সঙ্গে বাড়ি ফিরছিলেন রাহাত। রাত দশটার দিকে টিয়ারখালী বাজার সংলগ্ন এলাকায় পৌঁছালে প্রতিপক্ষ স্থানীয় একটি কিশোর গ্যাং-এর ২০-২৫ জন সদস্য রাহাতের পথরোধ করে তার ওপর হামলা চালায়। এসময় হামলাকারীদের ধারালো অস্ত্রের কোপে রাহাতসহ তার তিন বন্ধু আরিফ, শুভ ও সানাউল্লাহ গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন। এবং অন্য তিনজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন জানান, ধারালো অস্ত্রের আঘাতে রাহাতের ফুসফুসের ধমনি কেটে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে রাহাতের মৃত্যু হয়েছে।

এএসপি মোহাম্মদ ইব্রাহীম বলেন, নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে। হামলায় জড়িতদের আটকে পুলিশের অভিযান চলছে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন

পেটে বাচ্চাসহ গরু জবাই!

অপহরণের ৩ মাস পর শ্যালিকার লাশ উদ্ধার, দুলাভাই পলাতক

আশুলিয়ায় তালাবদ্ধ ঘর থেকে নারীর লাশ উদ্ধার, স্বামী পলাতক

পরিকল্পিত হত্যা বলছে পরিবার

এ সম্পর্কিত আরও পড়ুন

জামিনে বের হয়ে খুন হলেন যুবক

নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ট্রিপল মার্ডার: পুলিশ

রংপুরে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা আটক