মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

সৌদি আরব বাংলাদেশের ভালো বন্ধু: পররাষ্ট্রমন্ত্রী

আপডেট : ১৬ নভেম্বর ২০২১, ১৮:২৩

পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেছেন, সৌদি আরব বাংলাদেশের ভালো বন্ধু এবং আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অত্যন্ত সুদৃঢ়। মঙ্গলবার  (১৬ নভেম্বর) সকালে রাজধানীর রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় সৌদি আরব এবং কিং সালমান হিউমানিটারিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের প্রদত্ত ১৫ লক্ষ ডোজ আস্ট্রাজেনেকা ভ্যাকসিন হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ড. মোমেন সৌদি সরকার এবং কিং সালমান হিউমানিটারিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের প্রশংসা করে বলেন, বিগত বছরগুলোতে এবং কোভিড-১৯ মহামারির সময়েও সৌদি আরব আমাদের অনেক সহায়তা করেছে- এজন্য আমরা কৃতজ্ঞ।

অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেকের কাছে ভ্যাকসিন হস্তান্তর করেন বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত ইসা ইউসেফ ইসা আল দুহাইলান।

অন্যান্যের মধ্যে পররাষ্ট্র সচিব (সিনিয়র সচিব) রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন, স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া, কিং সালমান হিউমানিটারিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের পরিচালক ড. আব্দুল্লা আলওয়াদী, পররাষ্ট্র মন্ত্রণালয় এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

৫০ বছর বয়সীরাও পাবে বুস্টার ডোজ: স্বাস্থ্যমন্ত্রী

বুস্টার ডোজ হিসেবে দেওয়া হবে শুধু মডার্নার টিকা: স্বাস্থ্য অধিদফতর

বিশেষ সংবাদ

নজর এখন শিক্ষার্থীদের টিকায় 

‘৯ কোটির বেশি ডোজ টিকা মজুদ আছে’

এ সম্পর্কিত আরও পড়ুন

দেশে করোনা টিকা পেলো প্রায় ৩৮ লাখ শিক্ষার্থী

মার্কিন নিষেধাজ্ঞার জবাব দিলো বাংলাদেশ

শেখ হাসিনা গরিবের বন্ধু: পররাষ্ট্রমন্ত্রী

কারা পাচ্ছে বুস্টার ডোজ