মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

যাত্রাবাড়ীতে বিস্ফোরণ: নিহতের সংখ্যা বেড়ে ৪

আপডেট : ১৭ নভেম্বর ২০২১, ২১:৩০

রাজধানীর যাত্রাবাড়ী সায়দাবাদ জনপথ মোড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় আরও একজন মারা গেছেন। মৃতের নাম শফিকুল ইসলাম (৪০)। তার শরীরের ৭৮ শতাংশ দগ্ধ ছিল। এ নিয়ে এই ঘটনায় চারজন মারা গেলেন। মঙ্গলবার (১৬ নভেম্বর) দিবাগত রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এর আগে একইদিন ভোর ৬টার দিকে মারা যান রিপন মিয়া। আর সকাল ৯টার দিকে  মারা যান আবুল কালাম। আর ১৪ নভেম্বর বিকালে ৩৪ শতাংশ দগ্ধ নিয়ে মারা যান বিশ্বনাথ (৬০)।  

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব জানান, শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী সায়দাবাদ জনপথ এলাকা থেকে ৬ জন দগ্ধ অবস্থায় হাসপাতালে আসে। এদের মধ্যে শামসুদ্দিন রবিন নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ৫ জন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার মধ্যে চারজন মারা গেছেন। বর্তমানে কবির হোসেন (৪০) ৮৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত শুক্রবার ১২ নভেম্বর সন্ধ্যায় সায়দাবাদ জনপদ মোড়ে আওয়াল আমিরুল মোটর পার্টস মার্কেটের নিচ তলার একটি দোকানে এই বিস্ফোরণ ঘটনা ঘটে। ওই মার্কেটের নিচতলায় একটি সিলিন্ডারের দোকান আছে। যেখানে সিলিন্ডারগুলো রং করা হয়। ধারণা করা হচ্ছে খালি সিলিন্ডারের ভিতরে কিছু অংশ জমে থাকা গ্যাস থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে। এতে তারা দগ্ধ হন।   

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

চাকরির প্রলোভন দেখিয়ে ২০ লাখ টাকা পর্যন্ত নিতো তারা

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেপ্তার ৭০

শাহনাজ সুলতানার ছবিতে নারী ও প্রকৃতি

মেরিন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি গোলাম মওলা, সম্পাদক সাজিদ রাজু

এ সম্পর্কিত আরও পড়ুন

চোর সন্দেহ আটক, পরে ফাঁস দিয়ে হত্যা

শ্যামপুরে গার্মেন্টসের আগুন নিয়ন্ত্রণে

আরো বেড়েছে তেল ডাল ও ডিমের দাম

বাধ্যতামূলক হলেও অনেককেই দেখা গেছে মাস্ক ছাড়া