বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

পুলিশের চাকরি পরীক্ষায় প্রক্সি দিতে এসে ববি শিক্ষার্থী আটক

আপডেট : ১৮ নভেম্বর ২০২১, ২০:৩১

বরিশালে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ প্রক্রিয়ার লিখিত পরীক্ষায় প্রক্সি দিতে এসে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক শিক্ষার্থী আটক হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) নগরীর কালেক্টরেট স্কুল এন্ড কলেজ থেকে তাকে আটক করা হয়। 

বরিশাল কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, আটক আবুল খায়ের আরাফাত জুয়েল বরিশাল বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং বিভাগের বিবিএ শেষ বর্ষের ছাত্র ও ভোলার দৌলতখানের বাসিন্দা আবু সাঈদের ছেলে। সে ঐ বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের আবাসিক ছাত্র। 

লোকমান হোসেন আরও জানান, মুক্তিযোদ্ধা কোটার (পুরুষ) প্রার্থী উজিরপুরের বাসিন্দা জীবন হালদারের ছেলে সৌরভ হালদারের জন্য প্রক্সি পরীক্ষা দিতে এসে আরাফাত আটক হয়। এর আগে প্রবেশপত্র যাচাই করে হাজিরা শীটে স্বাক্ষর নেওয়ার সময় সন্দেহ হয় হল পরিদর্শকের। সে সময় বিভিন্ন প্রশ্নের উত্তর না দিতে পেরে সব শেষে সে প্রক্সি দিতে এসেছে বলে স্বীকার করে। 

৩০ হাজার টাকা চুক্তিতে বিশ্ববিদ্যালয় ছাত্র আরাফাত এই পরীক্ষা দিতে এসেছে বলে পুলিশকে জানায়। এছাড়া মূল পরীক্ষার্থী সৌরভ হালদারের খাতা বাতিল করা হয়েছে। তার ঠাকুরদা হরলাল হালদার মুক্তিযোদ্ধা ছিলেন, সেই কোঠার প্রার্থী ছিলেন সৌরভ হালদার। তার বিরুদ্ধে জেলা পুলিশের একজন সাব ইন্সপেক্টর বাদী হয়ে মামলা দায়ের করেছেন। 

ইত্তেফাক/এসআই

এ সম্পর্কিত আরও পড়ুন

সিংগাইর থানায় নষ্ট হচ্ছে জব্দ করা গাড়ি

প্রথম স্বামীর জমানো টাকা আনতে গিয়ে দ্বিতীয় স্বামীর হাতে খুন!

বিএম কলেজছাত্রীকে রাস্তায় ফেলে ছাত্রলীগকর্মীর মারধর

আসামি ধরতে গিয়ে হামলায় ৫ পুলিশ সদস্য জখম, যুবক গ্রেফতার

এ সম্পর্কিত আরও পড়ুন

নাব্য সংকটে অকার্যকর হয়ে পড়ছে দক্ষিণের নৌপথ

বগুড়ার শেরপুরে বিষ্ণুমূর্তি উদ্ধার

জমি লিখে না দেওয়ায় মাকে হত্যা করে দুই ছেলে: পুলিশ 

বাঁশের সাঁকোই ভরসা ২ গ্রামের