শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রামগঞ্জে আওয়ামী লীগের ৫ নেতাকে দল থেকে বহিষ্কার

আপডেট : ২১ নভেম্বর ২০২১, ১৬:৫৬

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় নির্দেশনা অমান্য করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কাজ করায় আওয়ামী লীগের ৫ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

শনিবার (২০ নভেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমিনের স্বাক্ষরিত চিঠিতে তাদের বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলো ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ খান সাধারণ সম্পাদক এস আই ফারুক, ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, লামচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল হক টুনু, নোয়াগাও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মেছকাত হোসেন সরদার। এর আগে ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস আই ফারুক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নৌকার পক্ষে ভোট করলে বহিষ্কারের হুমকি দিলেও এখন তিনি নিজেই বহিষ্কার হয়েছেন।

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু বলেন, ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করা এবং উশৃঙ্খল আচরণের বিষয়ে একটি তদন্ত কমিটির দেওয়া তথ্য অনুযায়ী সত্য প্রমাণিত হওয়ায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে। 

 

ইত্তেফাক/এমএএম