সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

ট্রেনে থেমে গেলো দুই সেলাই দিদিমনির জীবন

আপডেট : ২১ নভেম্বর ২০২১, ১৭:৩৫

গাজীপুরের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে জেসমিন (৪২) ও শাহীনুর (২৫) নামে হা-মীম গ্রুপের দুই নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। রবিবার (২১ নভেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলওয়ে সড়কের আড়িখোলা স্টেশনের অদূরে (পূর্বপাশে) খঞ্জনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হা-মীম গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা জিয়াউর রহমান।

নিহত জেসমিন কালীগঞ্জ পৌর এলাকার ভাদগাতী এলাকার কবির হোসেনের স্ত্রী ও শাহীনুর একই এলাকার বড়নগর এলাকার কামরুল ইসলামের স্ত্রী। তারা দু’জনেই হা-মীম গ্রুপের রিফাত গার্মেন্টের সুইং বিভাগে পোশাক শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ওই দুই নারী রেল সড়ক দিয়ে হেটে কালীগঞ্জ পৌরসভার ভাদার্ত্তী এলাকার হা-মীম গ্রুপের রিফাত গার্মেন্টেসে কাজে যাচ্ছিলেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলওয়ে সড়কের আড়িখোলা স্টেশনের অদূরে খঞ্জনা এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী পারাবত এক্সপ্রেস ও একই সময়ে অপর লাইন দিয়ে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুরমা মেইল ট্রেনটি আসছিল। দুই দিক থেকে দুই ট্রেন আসতে দেখে তারা ভয়ে ছুটোছুটি করতে গিয়ে একজন সুরমা ট্রেনে কাটা পড়ে এবং অপরজন ওই ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন। পরে রেলওয়ে পুলিশকে বিষয়টি অবহিত না করে ঘটনাস্থল থেকে তাদের স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। 

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এমায়দুল জিহাদী বলেন, ফোনে স্থানীয়দের মাধ্যমে ঘটনায় কথা শুনতে পাই। পরে ঘটনাস্থলে লোক পাঠিয়ে নিহতের মরদেহ পাওয়া যায়নি। তবে শুনেছি ঘটনাস্থল থেকে নিহতের স্বজনরা তাদের মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে। তবে এ ব্যাপারে নিহতের স্বজনরা রেলওয়ে পুলিশের কাছে সহযোগিতা চাইলে সব ধরণের সহযোগিতা করা হবে। 

 

ইত্তেফাক/এসআই

এ সম্পর্কিত আরও পড়ুন

গাজীপুরে পল্লীবিদ্যুতের পাঁচটি খুঁটি ভেঙে রাস্তায়

মাফলারে ঝুলছিল কাইয়ুমের মরদেহ!

মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রের মালিক কর্মচারীরাই যখন মাদকাসক্ত!

কারখানার গুদামে আগুন, নিয়ন্ত্রণে ৩ ইউনিট

এ সম্পর্কিত আরও পড়ুন

কাচের ভবনে টিনের বেড়া!

পানি সংকটে তিন ঘণ্টা ধরে পুড়ল কারখানা  

শীতলক্ষ্যার তীরে বসেছে বীর মুক্তিযোদ্ধাদের মেলা

নারায়ণগঞ্জে বাসে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৩