শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কক্সবাজারে ৮ ছিনতাইকারী আটক

আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ২১:৪২

কক্সবাজার শহরের কলাতলী সৈকতের সুগন্ধা পয়েন্ট এলাকা থেকে আটজন ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১৫ কক্সবাজার এর সদস্যরা। শুক্রবার (২৬ নভেম্বর) পৃথক অভিযানে তাদের আটক করা হয়। এ দিন সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর কমান্ডার লে. কর্ণেল খায়রুল ইসলাম সরকার। 

আটকরা হলেন, কক্সবাজার শহরের ৯নং ওয়ার্ড বাদশা ঘোনা এলাকার মৃত নাজিম হোসেনের ছেলে রবিউল হাসান, কলাতলী চন্দ্রিমা হাউজিং এলাকার মৃত জয়নাল আবেদিনের ছেলে নুরুল আমিন, কলাতলী দক্ষিণ আদর্শগ্রাম এলাকার মৃত মো. হাসানের ছেলে মো. ইউনুস, কলাতলী এলাকার মো. ইফসুফের ছেলে মেহেদী হাসান হৃদয়, আলির জাহান এলাকার মো. সালাউদ্দিনের ছেলে মো. মোবারক হোসেন জিসান, ১নং ওয়ার্ড সমিতি পাড়া এলাকার মৃত মো. সোনামিয়ার ছেলে মো. সোহেল, উখিয়া কুতুপালং ক্যাম্প ১৭ এর ইব্রাহিমের ছেলে মো. হৃদয় ও চট্টগ্রাম কোতুয়ালি থানার পদুয়া বাজার এলাকার মৃত শামসুল হকের ছেলে মো. আরিফ। 

এসময় তাদের কাছ থেকে পাঁচটি ছুরি ও ৬টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

লে. কর্ণেল খায়রুল ইসলাম সরকার বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে কলাতলী সৈকত কেন্দ্রিক পর্যটকসহ স্থানীয়দের বিভিন্ন মালামাল ছিনতাই করে আসছিলো। বিশেষ করে মোবাইল সেট ও মালামাল ছিনতাই করতো এসব ছিনতাইকারীরা। সুগন্ধা পয়েন্টের প্রাসাদ প্যারাডাইস হোটেলের সামনে ঝাউবাগান এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

ইত্তেফাক/ইআ