শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নুসরাত-যশের সম্পর্কে ফাটল!

আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ২৩:০৯

বিতর্ক-সমালোচনাকে তোয়াক্কা না করে সম্পর্কে লিপ্ত আছেন টালিউডের অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী নুসরাত জাহান। গত বছর থেকেই তারা একসঙ্গে বসবাস করছেন বলে জানা যায়। যশের সন্তানের মা হয়েছেন নুসরাত। তাকে নিয়ে যশ-নুসরাতের সম্পর্ক ভালোই চলছিল। কিছু দিন আগে ঘুরে এসেছেন ভূস্বর্গ কাশ্মীরে। কিন্তু হঠাৎ দু’জনের মধ্যে তিক্ততা তৈরি হয়েছে। একে-অপরকে সহ্য করতে পারছেন না। তাদের দু’জনের ইনস্টাগ্রাম পোস্টে এমনই ইঙ্গিত মিলেছে।

নুসরাত জাহান তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন। সেখানে লেখা, ‘যে ঘরে শান্তি নেই তা কারাগারের সমান। আর সেরা কারাগার হল সেই ঘর, যেটা ভালবাসা দিয়ে তৈরি। যা কিনা কেউ ছেড়ে যেতে চায় না!’

যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত

নুসরাতের এমন ইঙ্গিতপূর্ণ বার্তার পর গুঞ্জন শুরু হয় টালিউড পাড়ায়। এর মধ্যেই আগুনে ঘি ঢালেন যশ। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘কেন খাঁচায় বন্দি আছো? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।’

যশ ও নুসরাতের দুটি পোস্টের সমীকরণ খুব সোজা। তাদের সম্পর্কে কলহ কিংবা তিক্ততা এসেছে, বোঝাই যাচ্ছে। নেটিজেনরা বলাবলি করছেন, চিড় ধরেছে দুই তারকার মধুর ভালোবাসায়।

যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

নুসরাত জাহান বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। ২০১৯ সালে তারা জমকালো আয়োজনে দাম্পত্য জীবন শুরু করেন। কিন্তু এক বছর না গড়াতেই নিখিলকে ছেড়ে আসেন অভিনেত্রী। তখন যশের সঙ্গে জড়িয়ে পড়েন সম্পর্কে। যদিও তারা একসঙ্গে বসবাস করছেন, সন্তানের জন্ম দিয়েছেন; কিন্তু এখনো বিয়ে করেছেন কিনা, তা জান যায়নি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন