বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

শেকৃবিতে প্রক্সি দিতে এসে যুবক আটক

আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ১৪:৩৭

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে শাহরিয়ার আলম নামের একজনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আটক শাহরিয়ার নিজেকে রংপুরের কারমাইকেল কলেজের সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং ২০ হাজার টাকার বিনিময়ে পরীক্ষা দিতে আসেন বলে দাবি করেন। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার চিরির বন্দর উপজেলায়। তার বাবার নাম মতিন মিয়া।

শনিবার ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে শেখ কামাল অনুষদ ভবনের ৯০১ নং রুম থেকে তাকে আটক করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপ পরীক্ষা নিয়ন্ত্রক খন্দকার আসাদুজ্জামান এবং উদ্যানতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক  খুরশিদা পারভীন প্রবেশপত্রের ছবির মিল না পেয়ে তাকে প্রক্টরিয়াল বডির কাছে তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি জানায়, তানভির হাসান (রোল-১২৪৩৩৯) নামের এক ভর্তিচ্ছুকের হয়ে প্রক্সি দিতে আসেন শাহরিয়ার। ছবি দেখে সন্দেহ হলে দায়িত্বরত শিক্ষক জিজ্ঞাসা করে সন্তোষজনক উত্তর না পেয়ে আমাদের অবহিত করেন।  তাকে আটক করার পরে সে দৌড়ে পালিয়ে যেতে চায়। সে আমাদের যত তথ্য দিয়েছে সবগুলোই মিথ্যা মনে হচ্ছে। আমরা তাকে পুলিশের হাতে শেরেবাংলা নগর থানায় সোপর্দ করেছি। বিশ্ববিদ্যালয় বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করা হবে।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

ইউল্যাবে ‘ডিফারেন্সমেকার ২০২১’ এর গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত

জাবি ক্যাম্পাসে আবারও ফিরেছে পরিযায়ী পাখিরা

পিঠাপুলির সুবাসে ইবিতে পৌষ উৎসব

জবি চলচ্চিত্র সংসদের সভাপতি আমান, সম্পাদক নিলয়

এ সম্পর্কিত আরও পড়ুন

৫২ বছরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

খুবিতে স্থাপিত হচ্ছে বৃহৎ সৌরবিদ্যুৎ প্যানেল

জীব-বৈচিত্র্য ও ভূমি রক্ষায় তিন তরুণের রেকর্ড পরিভ্রমণ

জাবির গাছ যখন শিল্পীর ক্যানভাস