সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

দ্বিতীয় ডোজ টিকার জন্য শিক্ষার্থীদের তথ্য চেয়েছে জবি

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১১:৩০

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মেডিক্যাল সেন্টারে অস্থায়ী টিকা ক্যাম্পে ২য় ডোজ টিকা দেওয়া হবে আগামী ৫-৭ ডিসেম্বর। শিক্ষার্থীরা কোন দিন ২য় ডোজ টিকা নিতে চায় সে তথ্য দিতে হবে। এক্ষেত্রে যারা ১ম ডোজ টিকা নিয়েছেন সেসব শিক্ষার্থীদের স্টুডেন্ট পোর্টালে লগইন করে টিকা নেওয়ার তারিখ নির্ধারণপূর্বক অন্যান্য তথ্য প্রদান করতে হবে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান বলেন, যে সকল শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের টিকা ক্যাম্প থেকে ১ম ডোজ টিকা গ্রহণ করেছেন তাদের ২য় ডোজ টিকা গ্রহণের জন্য তারিখ নির্ধারণপূর্বক  http://student.erp.jnu.ac.bd/jnuis/student/login/view.html লিংকে প্রবেশ করে তথ্য দিতে হবে। এছাড়া ৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের কোভিড-১৯ এর ২য় ডোজ টিকা প্রদান করা হবে।

তিনি আরও বলেন,  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে যারা দেশের অন্যত্র সিনোফার্মের ১ম ডোজ টিকা গ্রহণ করেছে কিন্তু ২য় ডোজ গ্রহণ করেনি তারা টিকা কার্ড প্রদর্শনপূর্বক বিশ্ববিদ্যালয়ের টিকা ক্যাম্প থেকে ২য় ডোজ টিকা গ্রহণ করতে পারবে।

এর পূর্বে গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার (প্রশাসন) মোহাম্মদ মশিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতেও বিষয়টি জানানো হয়।

উল্লেখ্য, গত ২৫-২৯ অক্টোবর পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্প থেকে ১৯৬০ জন শিক্ষার্থী প্রথম ডোজ টিকা গ্রহণ করে।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

জীব-বৈচিত্র্য ও ভূমি রক্ষায় তিন তরুণের রেকর্ড পরিভ্রমণ

জবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি রাহাত, সম্পাদক রাকিবুল

জবিতে ‘বিজয়ের সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশের অর্জন এবং আগামীর প্রত্যাশা’ শীর্ষক সেমিনার

স্বাধীনতার গল্প নিয়ে ‘রোড টু সিক্সটিন ডিসেম্বর’

এ সম্পর্কিত আরও পড়ুন

মোমবাতির আলোয় সাবরিনাকে স্মরণ করলো সহপাঠীরা

ড্রাইভিং সিটেই মৃত্যু হলো সোনাইয়ের

মুক্তির গানে বিজয়ের সুবর্ণজয়ন্তী

বশেমুরবিপ্রবিতে মানবাধিকার দিবস পালিত