বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মোদির দল ছেড়ে দিদির দলে শ্রাবন্তী

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ১৭:৫৮

জল্পনার অবসান। তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার বাসন্তীতে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের একটি কর্মিসভায় দলের পতাকা হাতে তুলে নিলেন তিনি। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন অভিনেত্রী। 

এক সময় তৃণমূল ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে একুশের ভোটের আগেই গত পয়লা মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন। বিপক্ষে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। বিজেপির এই প্রার্থী নির্বাচন নিয়ে অসন্তুষ্ট ছিলেন অনেকেই। যদিও তাতে গুরুত্ব দেয়নি দল। শ্রাবন্তীর প্রচারে এসেছিলেন খোদ অমিত শাহ। কিন্তু তাতেও লাভ হয়নি। বিধানসভা নির্বাচনে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাজিত হন শ্রাবন্তী। তারপর থেকে আর বিজেপির কোনও কর্মসূচিতে দেখা যায়নি অভিনেত্রীকে। শেষমেশ নভেম্বরের শুরুতে টুইটে দলত্যাগের কথা জানান শ্রাবন্তী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

দলত্যাগের কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, ‘যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাদের উদ্যোগী মনোভাব ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত।’ যা উসকে দিয়েছিল দলবদলের জল্পনা। সেই কাজটিই করলেন তিনি।

আজ সোমবার বাসন্তীতে তৃণমূলের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত হন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছিলেন সায়ন্তিকাসহ অন্যান্য তৃণমূল নেতাকর্মী। এদিন তাদের উপস্থিতিতেই নতুন করে তৃণমূল পরিবারের সদস্য হলেন শ্রাবন্ত্রী। তৃণমূলে যোগের পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন তিনি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

শ্রবন্তী জানান, সাধারণ মানুষের জন্য কাজ করতে চান তিনি। বিধায়কের অনুরোধে অনুষ্ঠান মঞ্চে গানও করেন তিনি। তারপর রওনা হন কলকাতার উদ্দেশে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে স্থায়ী হলেন শাকিব খান, পেয়েছেন গ্রিন কার্ড

রাজ-ইয়াশের সঙ্গে প্রেম, নিজেই কেঁদেছেন মিম

‘পদ্মা সেতু কোটি মানুষের স্বপ্নের বাস্তবায়ন’

থাইল্যান্ডে যাওয়া হচ্ছে না নুসরাত ফারিয়ার

এ সম্পর্কিত আরও পড়ুন

বাংলাদেশি হিসেবে আমি গর্বিত: অপু বিশ্বাস

আমি আজ উচ্ছ্বসিত: শাবনূর

আমি এখন শামুকের মতো হয়ে গেছি: মৌসুমী

এখনো সু-অভিনেতা হতে পারিনি: আলমগীর